রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

জনগণের জান-মালের নিরাপত্তায় নির্বাচন পর্যন্ত আমরা রাজপথে আছি: খসরু চৌধুরী

  • আপডেট টাইম : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৪৫ বার পঠিত

বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম দিন রবিবার রাজধানীর অন্যতম প্রবেশদ্বার আব্দুল্লাহপুর থেকে বিমানবন্দর সড়ক হয়ে কুড়িল বিশ্বরোড পর্যন্ত সড়ক পাহারায় রয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরীর অনুসারী নেতাকর্মীরা।

রবিবার সকাল ৬টা থেকে এই সড়কে জনগণের জান মালের নিরাপত্তা দিতে রাজধানীর বৃহত্তর উত্তরা থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলনের নেতৃত্বে খসরু চৌধুরীর অনুসারীদের বেশ কয়েকটি টিম মাঠে রয়েছেন। এরআগে ডাকা টানা ৭২ ঘণ্টার অবরোধ ও হরতালের দিন খসরু চৌধুরীর অনুসারীরা রাজপথে থেকে রাজধানীর গুরুত্বপূর্ণ সড়ক আব্দুল্লাহপুর থেকে বিমানবন্দর হয়ে কুড়িল বিশ্বরোড পর্যন্ত পাহারা দিয়েছেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক খসরু চৌধুরী নিজেই বিষয়টি মনিটরিং করেছেন এবং নেতাকর্মীদের সার্বিক সহযোগিতা দিয়েছেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী গণমাধ্যমকে বলেন, বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করতে আওয়ামী লীগ সব সময় প্রস্তুত আছে। নির্বাচন পর্যন্ত আমি এবং আমার প্রতিটি অনুসারী রাজপথে থাকবো। বিএনপি জামায়াত অপশক্তি যাতে জনগণের জান-মালের কোনো ক্ষতি করতে না পারে সে বিষয়টি নিশ্চয়তা দিবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com