শনিবার, ২২ জুন ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দলীয় মনোনয়ন ফরম কিনলেন হাবিব হাসান এম পি

  • আপডেট টাইম : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৫১ বার পঠিত

এম,পারভেজ:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান (এমপি)।
ঢাকা- ১৮ আসনের জন্য তিনি মনোনয়ন ফরমটি সংগ্রহ করেন।
আজ ১৯ই নভেম্বর রবিবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউ দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি এ মনোনয়ন ফরমটি সংগ্রহ করেন।
এ সময়, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন বেপারী, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুবউদ্দিন আহমেদ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য শেখ আবদুল ওয়াছেক ও রবিউল ইসলাম রবি উপস্থিত ছিলেন। । এ সময় ঢাকা-১৮ আসনের ৪৪,৪৫,৪৬,৪৭,৪৯,৫০,৫১,৫২,৫৩, নং ওয়ার্ড কাউন্সিলরসহ বিভিন্ন থানা ওয়ার্ডের কয়েক হাজার সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ ছাড়াও ঢাকা-১৮ আসনের প্রবীন রাজনৈতিক নেতারা ও উপস্থিত ছিলেন।
হাবিব হাসান-হাবিব হাসান, নৌকা – নৌকা কয়েক হাজার মানুষের মুখের এমন স্লোগানে মুখরিত হয়ে উঠে গুলিস্তানের পার্টি অফিস।

জানা যায়, গত ১৮ ই নভেম্বর শনিবার গোপালগঞ্জ- ৩ আসনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে প্রথম দলীয় মনোনয়ন ফরমটি সংগ্রহ করেন দলের উপদেষ্টা পরিষদের সদস্য কাজী আকরাম উদ্দীন আহমদ।
আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার মনোনয়ন ফরম সংগ্রহের পর থেকে নৌকা প্রতীকে নির্বাচনে আগ্রহীরা মনোনয়ন ফরম সংগ্রহ শুরু করেন।

স্থানীয় সুত্রে জানা যায়, আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান একজন মানবিক নেতা। সে সাথে তিনি একজন তরুণ রাজনীতিবীদ।
দলীয় সুত্রে জানা যায়, তার নেতৃত্বে ঢাকা-১৮ আসনের আওয়ামী লীগ নেতাকর্মীরা
সু-সংগঠিত। তিনি দলীয় নেতাকর্মীদের সুখে দুঃখে তাদের পাশে থেকে সর্বোচ্চ সেবা দিয়ে জনমনে মানবিক নেতা হিসেবে স্থান করে নিয়েছেন। স্থানীয় আওয়ামী লীগ নেতা মহসিন জানায়, আন্দোলন সংগ্রামে উত্তরবঙ্গ থেকে রাজধানীর প্রবেশপথ উত্তরা আব্দুল্লাপুর এলাকা তথা ঢাকা -১৮ আসনের সকল নেতাকর্মীকে বুকে আগলে রেখে স্ব-শরীরে পাশে থেকে সেবা দিবে তার মতো এমন উদারমনের নেতা আর কোথাও দেখিনি।
তিনি আরো বলেন, মানবিক নেতা আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান দীর্ঘদিন বৃহত্তর উত্তরার তৃণমূল রাজনিতীর সাথে জড়িত। তিনি তার মেধা ও প্রজ্ঞা দিয়ে এ অঞ্চলের আওয়ামী লীগের রাজনীতিকে গতিশীল করে রাজপথ নিজেদের দখলে রেখেছেন।
৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন বলেন, আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসানের মতো মানবিক ও কর্মীবান্ধব এমন নেতা এ যুগে খুবই বিরল। রাজনিতী ছাড়াও তিনি একজন সফল ব্যবসায়ী। তার পিতা মাতার নামে রয়েছে একটি ফাউন্ডেশন। এই ফাউন্ডেশনের মাধ্যমে প্রতিদিন শত শত মানুষকে সহায়তা করে আসছেন।তিনি আরো বলেন, ঢাকা -১৮ আসনে বসবাসকারী লাখ লাখ মানুষের কাছে তার মোবাইল নাম্বার রয়েছে। যে কোন বিপদে আপদে তিনি গরীব অসহায় মানুষকে সহযোগিতার করেন।
জানা যায়, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণের লক্ষ্যে কর্মীবান্ধব এ নেতা ঢাকা -১৮ আসনের রাজনিতীকে আলোকিত করেছেন। আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান দীর্ঘদিন বৃহত্তর উত্তরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এসময় উত্তরা এলাকার তৃণমুলের রাজনিতীতে সফল হওয়ার কারণে কেন্দ্রীয় আওয়ামী লীগে নেতারা খুশি হয়ে তাকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দেন। দলীয় মনোনয়ন বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণের লক্ষ্য রাজনীতিতে আসছি।সাবেক সফল স্বরাষ্ট্র মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যর পর এ আসনে উপ-নির্বাচনে আমি দলীয় মনোনয়ন পেয়ে এম.পি নির্বাচিত হয়ে মাননীয় প্রধাণমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশ অনুযায়ী গত তিন বছর সুবিধাবঞ্চিত মানুষের জন্য নিরলসভাবে কাজ করেছি। আমি আশা করি দলীয় নেতাকর্মীরা আমার প্রতি শতভাগ আস্থা রাখে। আগামী নির্বাচনে দলীয় সিদ্ধান্ত যা-ই আসুক মেনে নিবেন বলে জানান তরণ উদিয়মান আওয়ামী লীগ নেতা মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান (এমপি)।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com