বুধবার, ০১ মে ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

মুদি দোকানের আড়ালে মাদক ব্যবসা, নারীসহ ৩ জন ধরা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৩২ বার পঠিত

বগুড়ার আদমদীঘিতে মুদি দোকানের আড়ালে মাদক বিক্রি ও সেবনের দায়ে এক নারীসহ তিনজনকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার দুপুর ১২টায় আদমদীঘি উপজেলার ডালম্বা গ্রামের বস্তিপাড়ায় ভ্রাম্যমাণ আদালতের নিবার্হী ম্যাজিস্ট্রেট টুকটুক তালুকদার এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, আদমদীঘি উপজেলার ডালম্বা বস্তিপাড়ার জাকির হোসেনের মেয়ে হিরামনি (২০), গেমেলের ছেলে সাব্বির হোসেন (২৬) ও মোহাম্মাদ আলীর ছেলে জাহিদুল ইসলাম (২৩)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বগুড়া-নওগাঁ মহাসড়কের পাশে আদমদীঘি ডালম্বা গ্রামের বস্তিপাড়ায় সাহানা বেগম নামে এক নারী মুদি দোকানের আড়ালে মাদক বিক্রি ও সেবনের ব্যবসা চালাতেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদারের নেতৃত্বে ওই দোকানে অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের অপরাধে উল্লেখিত এক নারীসহ তিনজনকে আটক করেন।

এরপর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা করে জরিমানা করেন। এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সান্তাহার সার্কেলের পরিদর্শক এমএম এলতন্স উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com