বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
বিপিএল ফিরছে ঢাকায়, ২০০ টাকায় দেখা যাবে ম্যাচ স্মার্ট বাংলাদেশ গড়তে তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে: সালমান এফ রহমান মাতৃভাষা লালন ও চর্চা করা জাতির মূল কর্তব্য: প্রধানমন্ত্রী ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন বঙ্গবন্ধু কালচারাল ফাউন্ডেশন এসএসসি পরীক্ষার্থীদের মাঝে খসরু চৌধুরী এমপির পক্ষ থেকে বিনামূল্যে বিশুদ্ধ খাবার পানি বিতরণ ক্যান্সার থেকে বাঁচতে হলে সচেতন হতে হবে : খসরু চৌধুরী এমপি কঙ্গোতে বিদ্রোহীদের হামলায় দক্ষিণ আফ্রিকার সেনাসহ নিহত ১৪ আফতাবনগরে ট্রাকের ধাক্কায় মিস্ত্রি নিহত গাজীপুরে সার কারখানায় আগুন গোসলে নেমে নিখোঁজ, ৪ দিন পর ভেসে উঠল যুবকের মরদেহ

পাকিস্তানের ১৫ সদস্যের নতুন দল ঘোষণা

  • আপডেট টাইম : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ১৭ বার পঠিত

ওয়ানডে বিশ্বকাপ শেষে পুরো পাকিস্তান ক্রিকেটকে ঢেলে সাজানো হয়েছে। যুবদল থেকে শুরু করে জাতীয় দল- সব জায়গাতেই কোচিং প্যানেলে এসেছে পরিবর্তন। এরই মধ্যে অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ খেলতে নতুন অধিনায়ক শান মাসুদের নেতৃত্বে দেশটিতে পা রেখেছে পাকিস্তান জাতীয় দল।

এদিকে পাকিস্তানের অনূর্ধ্ব-১৯ দল এশিয়া কাপের প্রস্তুতি নিচ্ছে। শুক্রবার (১ ডিসেম্বর) এই টুর্নামেন্টের জন্য ১৫ সদস্যের শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে পিসিবি। নতুন জুনিয়র নির্বাচক সোহেল তানভীরের নেতৃত্বে এটিই কমিটির প্রথম স্কোয়াড ঘোষণা। আগামী ৮-১৭ ডিসেম্বর দুবাইয়ে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে।

টুর্নামেন্টে নেতৃত্বের ভার দেওয়া হয়েছে উইকেটরক্ষক ব্যাটার সাদ বেগকে। এর আগে শ্রীলংকার বিপক্ষে হোম সিরিজ এবং চলতি বছরের শুরুর দিকে বাংলাদেশ সফরে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়কত্ব করেছিলেন তিনি।

পাকিস্তানের অনূর্ধ্ব-১৯ দল গ্রুপ এ থেকে লড়াই করবে। যেখানে অন্যদলগুলো হলো- আফগানিস্তান অনূর্ধ্ব-১৯, ভারত অনূর্ধ্ব-১৯ এবং নেপাল অনূর্ধ্ব-১৯। সাদ বেগরা 8 ডিসেম্বর নেপালের বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপের যাত্রা করবে।

যথাক্রমে ১০ এবং ১২ ডিসেম্বর ভারত ও আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ খেলবে তারা। ১৫ সদস্যের দলটি আগামী বুধবার (৬ ডিসেম্বর) দুবাইয়ের উদ্দেশে পাকিস্তান ত্যাগ করবে। দলের প্রধান কোচ মোহাম্মদ ইউসুফ।

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ স্কোয়াড
সাদ বেগ (অধিনায়ক ও উইকেট-রক্ষক), আহমদ হুসেন, আলী আসফান্দ, আমির হাসান, আরাফাত মিনহাস (সহ-অধিনায়ক), আজান আওয়াইস, খুবাইব খলিল, নাজাব খান, নাভিদ আহমেদ খান, মোহাম্মদ রিয়াজুল্লাহ, মোহাম্মদ তৈয়ব আরিফ, মোহাম্মদ জিশান, শাহজাইব খান, শামিল হুসেইন ও উবায়েদ শাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com