মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আজ বাংলাদেশ-ভারত সেমিফাইনাল

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ২৮ বার পঠিত

যুব এশিয়া কাপের ফাইনালে যাওয়ার পথে বাংলাদেশের সামনে বাধা সেই ভারত। কিছুদিন আগেই ভারতের অনূর্ধ্ব-১৯ ‘এ’ এবং ‘বি’ দলসহ ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে চার দলের টুর্নামেন্ট খেলেছে বাংলাদেশের যুব দল।

সেই আসরে ভারতের অনূর্ধ্ব-১৯ বি দলের, অর্থাৎ যারা মূলত রিজার্ভ বেঞ্চের খেলোয়াড় তাদের বিপক্ষে একটা ম্যাচ জিতেছিল বাংলাদেশ। অনূর্ধ ১৯ ‘এ’ দলকে হারাতে পারেনি। সেই ভারতের সঙ্গে আজ দুবাইতে সেমিফাইনাল দ্বৈরথ বাংলাদেশের।

দেখাটা হতে পারত ফাইনালে। যদি এশিয়া কাপে ভারত-পাকিস্তান যুবদলের দ্বৈরথে জিতত ভারত। কিন্তু পাকিস্তান ৮ উইকেটে হারিয়েছে চিরপ্রতিদ্বন্দ্বীদের। তাই ‘এ’ গ্রুপের রানার্স আপ ভারতের সঙ্গে বি গ্রুপের চ্যাম্পিয়ন বাংলাদেশের সেমিফাইনালে দেখা হয়ে গেল আরও একবার।

২০২১ সালের যুব এশিয়া কাপেও ভারতের কাছেই সেমিফাইনালে হেরে বিদায় নিয়েছিল বাংলাদেশ, তার আগে ২০১৯ সালে ফাইনালে হেরেছিল ৫ রানে। আবার এই ভারতকেই ২০২০ সালে যুব বিশ্বকাপের ফাইনালে হারিয়ে শিরোপা জিতেছিল বাংলাদেশ। যুব বিশ্বকাপেও ২০ জানুয়ারি ব্লুমফন্টেইনে ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের অভিযান। তার আগে যুব এশিয়া কাপের সেমিফাইনালে সেই ভারতের বিপক্ষেই খেলবে বাংলাদেশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com