মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

খালেদার মুক্তির দাবিতে আগামী ২০ জুলাই মহাসমাবেশ করবে বিএনপি

  • আপডেট টাইম : শনিবার, ৬ জুলাই, ২০১৯
  • ২৩৬ বার পঠিত

 
নিজস্ব প্রতিবেদক,সিটিজেন নিউজ:বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রামে মহাসমাবেশের প্রস্তুতি নিচ্ছে দলটি। সম্প্রতি বিএনপির একটি প্রতিনিধি দল চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (বিশেষ শাখা) আবদুল ওয়ারিশের সঙ্গে দেখা করে সমাবেশের কথা জানিয়েছে।

বিএনপি নেতারা জানিয়েছেন, ২০ জুলাই (শনিবার) চট্টগ্রাম বিভাগীয় মহাসমাবেশ করার প্রস্তুতি নিচ্ছে দলটির নেতারা। এ মহাসমাবেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে। নগরীর ঐতিহাসিক লালদীঘি ময়দান সংলগ্ন জেলা পরিষদ মার্কেটের সামনে এ সমাবেশের স্থান নির্ধারণ করেছে দলটি। এ উপলক্ষে প্রস্তুতি সভাও করছে বিএনপি ও অঙ্গ সংগঠন। এ লক্ষ্যে অনুমতি চেয়ে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি)-এর কাছে লিখিত আবেদন জানানো হয়েছে দলটির পক্ষ থেকে।
নগর বিএনপির সহ দফতর সম্পাদক মোহাম্মদ ইদ্রিস আলী বলেন, কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশে এ মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। চট্টগ্রাম বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি চলছে। মহাসমাবেশের জন্য প্রথমে লালদীঘির মাঠ চেয়েছিলাম। সেখানে মাসব্যাপী বৃক্ষমেলা থাকায়, লালদীঘির পাড়স্থ জেলা পরিষদ মার্কেট চত্বর অথবা কাজীর দেউরি মোড়ে সমাবেশ করার জন্য সিএমপির অনুমতি চেয়েছি।

উল্লেখ্য, গত পাঁচ বছরেরও বেশি সময় ধরে বিএনপির পক্ষ থেকে বারবার চট্টগ্রামের ঐতিহাসিক লালদীঘি ময়দানে সমাবেশের অনুমতি চাওয়া হলেও নগর পুলিশ কোনো বারই সে অুনমতি দেয়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com