শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

নওগাঁর খলিশাকুড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শত বর্ষপূর্তি উৎসবের নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন

  • আপডেট টাইম : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ১৬ বার পঠিত

 কাজী স্বাধীন:  নওগাঁ জেলার সদর উপজেলার নওগাঁ পৌরসভার ছোট যমুনা নদীর পাড়ে অবস্থিত খলিশাকুড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়। এই বিদ্যালয়ের শত বর্ষপূর্তি উৎসবের নিবন্ধন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন অত্র স্কুলের প্রাক্তন বয়োজ্যেষ্ঠ ছাত্র মো: আবদুল লতিফ মন্ডল ।

শনিবার ২( মার্চ ) বৈকাল ৫ ঘটিকার সময় এই শত বর্ষ উৎসবের নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মো; সারোয়ার তানজিদ সম্রাট প্যানেল মেয়র ও কাউন্সিলর ৭ নং ওয়াড নওগাঁ পৌরসভা।স্বাগত বক্তব্য রাখেন খোদাদাদ খাঁন পিটু,বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর হোসেন চৌধুরী, স্কুলের প্রধান শিক্ষিকা, বক্তব্যে সবাই একমত পোসন করে বলেন যে কোন মুল্যে অনুষটানটি প্রাণবন্ত ও উৎসব মুখর করতে যাযা করার দরকার সবাই মিলে মিসে কাঁধে কাঁধ মিলে কাজ করতে হবে। অত্র স্কুলের বয়োজ্যেষ্ঠ ছাত্র,, মীর গোলাম রব্বানী বুলু,আবুল কালাম আজাদ, স্কুলের সভাপতি মিজানুর রহমান সোহেল রানা,আবু সাঈদ, ইমরান হোসেন চৌধুরী,সুজন চৌধুরী, আরো উপস্থিত ছিলেন কাজী ডি,এম,ফজলে রাববী, বকুল হোসেন,আলমাস হোসেন চৌধুরী,শফিকুল কবির,সাইফুল ইসলাম স্কুলের শিক্ষক শিক্ষিকা বৃন্দ, বাদল মনডল,মোনোয়ার হোসেন, মাশফিক হোসেন, নজরুল ইসলাম,পলাশ রেখা,সেলি,লাইলি ,সহ আরো নাম না জানা প্রায় ২৫০ জন প্রাক্তন ছাত্র/ছাত্রী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আনুষঠান পরিচালনা ও সঞ্চালন করেন মীর আবদুল বারীক।

No description available.

এই বন্ধন কার্যক্রম চলবে আগামি ১৫ মে ২০২৪ তারিখ পর্যন্ত। প্রচারের জন্য বিভিন্ন এলাকার মোড়ে মোড়ে ব্যানার ফেস্টুন টাঙ্গানো, ডটেলিভিশনে এ্যাড দেওয়ার জন্য ডিস কর্তৃপক্ষের কাছে যোগাযোগ করার কথা বলা হয়েছে। অনুষটান সঞ্চালন করেন মীর আবদুল বারীক,আর কোন আলোচনা না থাকায় সভাপতি অনুষ্ঠানটি সমাপ্ত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com