বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

একাধারে টানা ৬বার সিআইপি হলেন এনামুল হাসান খান

  • আপডেট টাইম : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৯ বার পঠিত

সিআইপি শিল্প ২০২২ সহ একাধারে টানা ষষ্ঠবারের মতো সিআইপি সম্মাননা পদকের জন্য নির্বাচিত হলেন প্রমি এগ্রো ফুডস লিমিটেড। জানা যায়, উত্তরখান মৈয়নারটেকে অবস্থিত প্রতিষ্ঠিত এ কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এনামুল হাসান খান। গত ৩রা এপ্রিল বুধবার বানিজ্য মন্ত্রনালয় কর্তৃক প্রকাশিত গেজেট ২৬.০০.০০০০.১০৩.৪৮.০১৩.২২.৫৭স্মারকে ২ এপ্রিল দেশের রপ্তানি বাণিজ্যে গুরুত্বপূর্ণ অবদান রাখার প্রেক্ষিতে সরকার সিআই পি (রপ্তানি) নীতিমালা -২০১৩ অনুযায়ী বিভিন্ন ক্যাটাগরিতে ১৪০ জনকে ২০২২ সালের জন্য বানিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যাক্তি সিআই পি (রপ্তানি) হিসেবে নির্বাচন করেন।
এর আগে গত বছর তিনি মাঝারি শিল্প উৎপাদনে সিআইপি ( শিল্প) ২০২১ সম্মাননা পদক ও পেয়েছেন।
এছাড়াও এনামুল হাসান খান বেসরকারি খাতে শিল্প স্থাপন, কর্মসংস্থান সৃষ্টি এবং জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় গত ২৭ জুন ২০২১ ইং তারিখ রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার ২০১৯ গ্রহণ করেন।
জানা যায়, বাংলাদেশের রপ্তানি বানিজ্যে অসাধারণ সাফল্যের স্বীকৃতিস্বরুপ জাতীয় রপ্তানি গোল্ড ট্রফি ও অর্জন করেন প্রমি গ্রুপের চেয়ারম্যান।
সুত্রে আরো জানা যায়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালের ১৬ই সেপ্টেম্বর প্রমি এগ্রো ফুডস লিঃ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এনামূল হাসান খানের হাতে ২০১৫-১৬ অর্থ বছরের জাতীয় রপ্তানি গোল্ড ট্রফি (স্বর্ণপদক) তুলে দেন।
এছাড়াও গত ২০১৩-১৪ অর্থ বছরে ঢাকা জেলায়” উৎপাদন “খাতে সর্বোচ্চ মূল্য সংযোজন কর পরিশোধকারী শ্রেষ্ঠ করদাতা প্রতিষ্ঠান নির্বাচিত হন প্রমি এগ্রো ফুডস লিঃ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com