বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

ঈশ্বরদী রেলস্টেশনে মুক্তিযোদ্ধাদের ট্রেন অবরোধ,বিক্ষোভ মিছিল,অবস্থান ধর্মঘট ও পথসভা পালন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯
  • ৪৫৩ বার পঠিত

জেলা প্রতিনিধি,ঈশ্বরদী: মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান সেলিম হত্যার মূল আসামি গ্রেফতার,দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান ও প্রধান মন্ত্রীর সাথে সাক্ষাতের দাবিতে ঈশ্বরদী রেল স্টেশনে ট্রেন অবরোধ,বিক্ষোভ মিছিল,অবস্থান ধর্মঘট কর্মসুচি পালন ও পথসভা অনুষ্ঠিত হয়।

সোমবার সকাল সাড়ে ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত তিন ঘন্টা ব্যাপি মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে এসব কর্মসুচি পালন করা হয়।

এ সময় তারা আন্তঃনগর কপোতাক্ষ,রুপসা ও আন্তর্জাতিক মৈত্রী এক্সপ্রেস ট্রেন অবরোধ করেন। এতে আওয়ামীলীগসহ অংগ সংগঠনের নেতারাও অংশ নেন। মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্নার সভাপতিত্বে অনুষ্ঠিত অবস্থান ধর্মঘট ও পথসভায় বক্তব্য দেন, মুক্তিযোদ্ধা সিরাজউদ্দিন বিশ্বাস,ফজলুর রহমান ফান্টু,আইয়ুব আলী, রিয়াজ উদ্দীন,আওয়ামীলীগ নেতা ইসাহক আলী মালিথা, হাবিবুল ইসলাম,রেজাউল করীম রাজা,জহুরুল ইসলাম মালিথা,মহিদুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম,আতিয়া ফেরদৌস কাকলী,যুবলীগ সভাপতি আনোয়ার হোসেন ও নিহত মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান সেলিমের ছেলে তন্ময়, ।
বক্তারা অভিযোগ করে বলেন, নির্মানাধীন রুপপুর পরমাণু প্রকল্পে ক্ষতিগ্রস্ত কৃষকের ক্ষতিপূরনের ২৮ কোটি টাকা অবৈধভাবে ভাগাভাগিতে বাধা দেওয়ায় গত ৬ ফেব্রুয়ারি রাত নয়টায় আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান সেলিমকে তার নিজ বাড়িতে গিয়ে একটি চিহিৃত চক্রের সদস্যরা গুলি করে হত্যা করে। তারা বলেন,মূল আসামি স্পষ্ট হওয়ার পরও গ্রেফতারে কাল ক্ষেপন করা হচ্ছে।

তবে নিহত সেলিমের ছেলে তন্ময় দাবি করে বলেন, আমরা যদি প্রধান মন্ত্রীর সাথে সাক্ষাত করতে পারতাম তাহলে প্রধান মন্ত্রী নিশ্চয় আসামি গ্রেফতার ও সঠিক বিচারের ব্যবস্থা করতেন বলে বিশ্বাস করি।

বক্তারা আরও বলেন, আগামি তিন দিনের মধ্যে চিহিৃত মূল হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করে বলেন, ঘোষিত সময়ের মধ্যে দাবি পূরণ করা না হলে সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে রেল ও সড়ক পথ অবরোধসহ বৃহত্তর কর্মসুচি পালন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com