মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

তারেকের দুর্নীতি নিয়ে সংবাদ হয় না কেন,কাদের

  • আপডেট টাইম : সোমবার, ১০ জুন, ২০২৪
  • ৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দুর্নীতি নিয়ে কথা বললে তা সংবাদ মাধ্যমে প্রকাশ হয় না জানিয়ে হতাশা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, তারেক রহমানের দুর্নীতি নিয়ে কথা বলি সেটা পরের দিন পত্রিকার পাতায় পাই না। এটা খুব দুর্ভাগ্যজনক।

সোমবার (১০ জুন) দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে মহানগর ও ঢাকা জেলার নেতৃবৃন্দ, মেয়র ও সংসদ সদস্যদের সঙ্গে বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, “রোববার আমাদের মূল আলোচনাটি ছিল আওয়ামী লীগের প্রতিষ্ঠাবাষিকীর, হীরক জয়ন্তী নিয়ে। সেটা নিয়ে একটা শব্দও নাই কোনো পত্রিকায়। আপনারা (সাংবাদিক) চলে গেলেন আজিজ আর বেনজীরে। ওটাই হল হেডিং। এটাতো হওয়া উচিত না।

“আমরা আমাদের প্রতিষ্ঠাবার্ষিকীটাকে ফোকাসে রেখে কথা বলেছিলাম। আপনার ওখানে বেনজীর- আজিজকে ঢুকিয়ে দিয়েছেন বারবার, এটা তো প্রথম না। প্রায়ই দেখি, আমি কিছু বললেই ওই দুইজন আসে। অথচ তারেক রহমানের বিরুদ্ধে কিছু বললে সেটা আসে না।”

সংবাদমাধ্যমে কর্তৃত্ব ‘রিপোর্টারদের হাতে নেই’ মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “তারপরও যা দেখবেন, যা শুনবেন, সেটাইতো প্রচারিত হবে। এটাই তো মিডিয়ার ধর্ম। এটাই মিডিয়ার কর্তব্য। আমার মূল সাবজেক্ট থেকে আপনি এক হাজার মাইল দূরে চলে যাবেন। এটাতো ঠিক না। আজকের মিটিংটাও হীরক জয়ন্তীর।”

দিল্লি থেকে দেশে ফিরে প্রধানমন্ত্রী তার ভারত সফর নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হবে বলে জানান সরকারের সেতুমন্ত্রী কাদের।

তিনি বলেন, “প্রধানমন্ত্রীর ভারত সফরে বিভিন্ন গুরুত্বপূর্ণ বৈঠক হচ্ছে, পরে বৈঠকের বিস্তারিত জানা যাবে।”

রোববার ভারতের প্রধানমন্ত্রী হিসেবে টানা তৃতীয় মেয়াদে শপথ নিয়েছেন নরেন্দ্র মোদী। সেই অনুষ্ঠানে যোগ দিতে শনিবার দিল্লি যান শেখ হাসিনা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com