বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারা দেশে জরুরি সেবা ছাড়া সব বন্ধের কর্মসূচি ঘোষণা প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না: শাকিব খান প্রাণহানির প্রতিটি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে খসরু চৌধুরী এমপির নেতৃত্বে উত্তরায় অবস্থান কর্মসূচি পালন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান প্রধানমন্ত্রীর কোটাবিরোধী আন্দোলনঃগায়েবানা জানাজা ও কফিন মিছিল আজ দেশের সব বিশ্ববিদ্যালয় বন্ধ এবং হল ত্যাগের নির্দেশনা ইউজিসির জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব কলেজ-প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা এইচএসসি ও সমমানের বৃহস্পতিবারের পরীক্ষা স্থগিত পবিত্র আশুরা আজ

বোলিংয়ে ক্যান্ডি, খেলছেন শরিফুল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ৫ বার পঠিত

ক্রীড়া ডেস্কঃ লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) মুখোমুখি জাফনা কিংস আর ক্যান্ডি ফ্যালকনস। টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছে ক্যান্ডি ফ্যালকনস, দলটির একাদশে আছেন বাংলাদেশের পেসার শরিফুল ইসলাম।

এ নিয়ে লঙ্কান লিগে তৃতীয় ম্যাচ খেলছেন শরিফুল। আগের দুই ম্যাচে দুটি করে নিয়েছেন ৪টি উইকেট।

আগের ম্যাচের একাদশ থেকে ২ পরিবর্তন এনেছে ক্যান্ডি। লক্ষ্মণ সান্দাকানের পরিবর্তে খেলছেন রমেশ মেন্ডিস। এছাড়া পাভান রাথনায়াকের পরিবর্তে খেলছেন কামিন্দু পাথিরানা। এছাড়া জাফনা কিংস একাদশে এনেছে ১ পরিবর্তন।

৪ ম্যাচ থেকে ৩ জয়ের ফলে ৬ পয়েন্ট সংগ্রহ করে টেবিলের শীর্ষে রয়েছে জাফনা। অন্যদিকে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ক্যান্ডি ফ্যালকনস ৪ ম্যাচ থেকে জয় তুলতে পেরেছে মাত্র ১টি। ২ পয়েন্ট নিয়ে অবস্থান করছে পয়েন্ট টেবিলের একদম তলানিতে। টুর্নামেন্টে টিকে থাকতে ম্যাচে জেতাটা জরুরি শরিফুলের দল ক্যান্ডির।

একনজরে দুই দলের একাদশ :
ক্যান্ডি ফ্যালকনস : দীনেশ চান্দিমাল, আন্দ্রে ফ্লেচার, মোহাম্মদ হারিস, কামিন্দু মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা (অধিনায়ক), দুশমন্থ চামিরা, রমেশ মেন্ডিস, শরিফুল ইসলাম, কাভিন্দু পাথিরানা।

জাফনা কিংস : পাথুম নিসাঙ্কা, কুশল মেন্ডিস, রাইলি রুশো, আভিষকা ফার্নান্দো, চারিথ আসালাঙ্কা (অধিনায়ক), আজমতউল্লাহ ওমরজাই, ফ্যাবিয়ান অ্যালেন, ওয়ানুজা সাহান, তাবরাইজ শামসি, প্রমোদ মাদুশান, আসিথা ফার্নান্দো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com