মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

শিক্ষার্থীদের জিরো পয়েন্টে অবস্থান

  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুলাই, ২০২৪
  • ১৪ বার পঠিত

সিটিজেন প্রতিবেদকঃ ঢাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কয়েক হাজার শিক্ষার্থীর অংশগ্রহণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার থেকে গণপদযাত্রা কর্মসূচি শুরু হয়েছে। এটি সচিবালয়ে পুলিশি ব্যারিকেড ভেঙে জিরো পয়েন্টে রয়েছে।

এদিকে বায়তুল মোকাররমের সামনে শতাধিক পুলিশ ব্যারিকেডসহ সজ্জিত অবস্থায় প্রস্তুত আছেন। এছাড়াও সচিবালয়ের বিভিন্ন গেইটের সামনে শিক্ষার্থীরা অবস্থান গ্রহণ করেছেন। একইসঙ্গে গুলিস্তান জিরো পয়েন্ট অবরোধ করা হয়েছে।

এর আগে রোববার (১৪ জুলাই) বেলা ১১টা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মিছিল নিয়ে জমায়েত হয়। এদিকে জিরো পয়েন্ট থেকে বায়তুল মোকাররম অভিমুখী সড়কে ব্যারিকেড দিয়েছে পুলিশ।

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদ, মামলা তুলে নেওয়া ও কোটা সংস্কারের একদফা বাস্তবায়নের দাবিতে রাষ্ট্রপতিকে স্মারকলিপি দিতে দুপুর ১২টার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির সামনে থেকে গণপদযাত্রা শুরু করেন শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের পদযাত্রায় ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজসহ রাজধানীর বেশ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com