রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সাবেক রাষ্ট্রপতি এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী আজ

  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুলাই, ২০২৪
  • ১২ বার পঠিত

সিটিজেননিউজ ডেস্কঃ সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী আজ। ২০১৯ সালের এই দিনে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঢাকাসহ সারা দেশে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত, দোয়া ও মিলাদ মাহফিল, দুস্থদের মধ্যে খাবার বিতরণ এবং স্মরণসভাসহ নানা কর্মসূচির মাধ্যমে পার্টির প্রতিষ্ঠাতাকে স্মরণ করবে জাতীয় পার্টি ও দলটির বিভিন্ন অঙ্গ এবং সহযোগী সংগঠন।

মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ রোববার সকাল ৯টায় রাজধানীর কাকরাইলে জাপার কেন্দ্রীয় কার্যালয় চত্বরে এরশাদের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করবে জাপা এবং এর বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন। বিকাল ৩টায় রমনায় ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইইবি) মিলনায়তনে স্মরণসভা ও দোয়া মাহফিল হবে; এতে সভাপতিত্ব করবেন সংসদের বিরোধীদলীয় নেতা ও জাপা চেয়ারম্যান জি এম কাদের। সারা দেশে দলের ইউনিয়ন, থানা, উপজেলা, মহানগর, জেলা ও বিভাগীয় কমিটি আলোচনাসভা, মিলাদ ও দোয়া এবং এরশাদের জীবনীর ওপর আলোচনাসভার আয়োজন করবে বলে জানা গেছে। দলগৃহীত কর্মসূচিসমূহ যথাযথভাবে পালন করার জন্য নেতাকর্মীদের অনুরোধ জানিয়েছেন জাপা মহাসচিব মুজিবুল হক চুন্নু।
এদিকে, এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে এরশাদ পত্নী রওশন এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টিও পৃথক কর্মসূচি গ্রহণ করেছে। জি এম কাদেরের নেতৃত্বাধীন জাপা রাজধানীর আইইবি মিলনায়তনে স্মরণসভা করলেও কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে পৃথকভাবে স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করছে রওশনের নেতৃত্বাধীন অংশ। এতে সভাপতিতত্ব করবেন এই অংশের চেয়ারম্যান রওশন এরশাদ। এছাড়া দলটির গুলশানের কার্যালয়ে দিনব্যাপী কুরআনখানির আয়োজন করা হচ্ছে। এসব কর্মসূচি যথাযথভাবে পালনে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন রওশনের অংশের মহাসচিব কাজী মামুনুর রশিদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com