রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিএনপি- জামায়াত সন্ত্রাসীদের বিরুদ্ধে রাজপথে খসরু চৌধুরী এমপি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪
  • ১৯ বার পঠিত

কোটাবিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের ব্যবহার করে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা যাতে বৃহত্তর উত্তরা এলাকায় নৈরাজ্য চালাতে না পারে সেজন্য দৈনিক রাজপথে অবস্থান কর্মসূচি পালন করছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক এবং ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য মো. খসরু চৌধুরী।

তিনি গত ১৬ জুলাই থেকে প্রতিদিন উত্তরার বিভিন্ন সড়কে দলীয় নেতাকর্মীদের নিয়ে অবস্থান কর্মসূচি পালন করছেন। সেই ধারাবাহিকতায় গতকাল সোমবার উত্তরার আজমপুর এলাকা ও জসিম উদ্দিন এলাকায় অবস্থান কর্মসূচি পালন করেন। আজ মঙ্গলবার সকালেও তিনি রাজধানীর উত্তরা ও দক্ষিণখান এলাকায় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন।

দেশের এই ক্রান্তিকালে নেতা-কর্মীদের মনোবল বাড়াতে ও প্রয়োজনীয় দিক নির্দেশনা দিতে ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য মো. খসরু চৌধুরী বৃহত্তর উত্তরার বিভিন্ন এলাকায় যাচ্ছেন। সেখানে তিনি দলীয় নেতাকর্মীদের বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের নৈরাজ্য প্রতিরোধে দিক নির্দেশনা দিচ্ছেন। গত কয়েকদিনে তিনি ঢাকা-১৮ আসনের আইনশৃঙ্খলা রক্ষায় প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে বেশ কয়েকটি মিটিং করেছেন।

কোটাবিরোধী আন্দোলনে বিএনপি-জামাতের বর্বরোচিত হামলায় আহত নেতা-কর্মীদের দেখতে রাজধানীর উত্তরা আধুনিক মেডিকেল, কুয়েত মৈত্রী হাসপাতালসহ বিভিন্ন হাসপাতাল পরিদর্শন করেছেন মো. খসরু চৌধুরী এমপি। এ সময় তিনি আহত নেতা-কর্মীদের শারীরিক  অবস্থা সম্পর্কে ডাক্তারের নিকট খোঁজ নেন। এসময় তিনি যে সকল  নেতৃবৃন্দ সাহসিকতার সাথে নিজের জীবন বাজি রেখে বিএনপি-জামাত-শিবিরের সন্ত্রাসীদের মোকাবেলা করে দেশের এবং সাধারণ মানুষের জানমাল রক্ষা করেছেন- তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

এসময় তিনি জামাত-শিবিরের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com