মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

হাসপাতালে ভর্তি সুপারস্টার রজনীকান্ত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
  • ২ বার পঠিত

বিনোদন ডেস্কঃ দক্ষিণ ভারতের সুপারস্টার রজনীকান্ত হাসপাতালে ভর্তি।সোমবার রাতে (৩০ অক্টোবর) হৃদরোগ সংক্রান্ত সমস্যা দেখা দিলে বর্ষীয়ান এ অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুসারে, সোমবার হৃদরোগ সংক্রান্ত কোনো সমস্যা দেখা দেয় অভিনেতার শরীরে। এরপরই হাসপাতালে নেওয়া হয় তাকে। বর্তমানে অবস্থা স্থিতিশীল।

৭৬ বছর বয়সী অভিনেতা ২টি সিনেমা নিয়ে ব্যস্ত ছিলেন। পরিচালক জ্ঞানভেল রাজার ভেট্টিয়ান, যা ১০ অক্টোবর মুক্তি পাবে এবং লোকেশ কানারাজের কুলি। যে কারণে কয়েকদিন আগেই চেন্নাই ফিরেছিলেন তিনি।

প্রায় এক দশক আগে সিঙ্গাপুরে কিডনি প্রতিস্থাপন করেছেন এই সুপারস্টার। সম্প্রতি তিনি স্বাস্থ্যের অবনতিকে কারণ হিসেবে দেখিয়ে রাজনীতি থেকেও বেরিয়ে এসেছেন।

চার দশকেরও বেশি সময়ের ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন রজনীকান্ত। সবশেষ অভিনেতার মুক্তিপ্রাপ্ত ‘জেলার’ ব্লকবাস্টার সিনেমা হয় বক্স অফিসে। অভিনেতার অসুস্থতার খবরে সকল ভক্তের একটাই প্রার্থনা, ১০ অক্টোবর ভেট্টিয়ান মুক্তির আগেই সুস্থ হয়ে উঠুন রজনীকান্ত। তার হাসপাতালে ভর্তির খবর আরও বেশি কপালে ভাঁজ ফেলেছে অনুরাগীদের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com