রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

লন্ডন থেকে দেশে ফিরলেন বিএনপি নেতা টুকু

  • আপডেট টাইম : রবিবার, ৬ অক্টোবর, ২০২৪
  • ৩ বার পঠিত

সিটিজেন প্রতিবেদকঃ দেশে ফিরেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। রোববার দুপুরে তিনি ঢাকায় পৌঁছেছেন।

পরে তিনি শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন এবং ফাতিহা পাঠ করেন।

দীর্ঘদিন বিদেশে থাকার পর দেশে ফিরলেন বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য। রোববার দুপুর দুইটার দিকে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইটে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

বিএনপি সূত্রে জানা গেছে, লন্ডনে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে সাক্ষাৎ করে দেশে ফিরছেন টুকু।

ঢাকায় পৌঁছানোর পর বিমানবন্দরে গণমাধ্যমের সাথে কথা বলেন সাবেক এই মন্ত্রী। তিনি বলেন, যে উদ্দেশে দ্বিতীয়বার বাংলাদেশ স্বাধীন হয়েছে তা ধরে রাখতে হবে।

এসময় অন্তর্বর্তীকালীন সরকারের প্রতি সমর্থন রয়েছে জানিয়ে টুকু বলেন, রাষ্ট্র সংস্কারের জন্য ৩১ দফা দিয়েছে বিএনপি। পাশাপাশি যৌক্তিক সময়ের মধ্যে নির্বাচন চায় দলটি।

এর আগে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানিয়েছিলেন, চিকিৎসা শেষে রোববার ঢাকায় ফিরছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। বিমানবন্দর থেকে সরাসরি শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন করতে যাবেন তিনি।

সব শেষ গেলো শুক্রবার সিরাজগঞ্জ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ায় হিন্দু সম্প্রদায়ের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হন ইকবাল হাসান মাহমুদ টুকু। তিনি বলেন, কারো যেন সাহস না হয় হিন্দু ভাইদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করার। যারা আঘাত করবে, তাদের হাত ভেঙে দেওয়া হবে।

তিনি আরও বলেন, একটা পক্ষ আছে সরকারের সুনাম নষ্ট করতে; এরা দেশ চালাতে পারছে না সেটা প্রমাণ করতে সংখ্যালঘুদের যে জীবনের নিরাপত্তা নেই, সেটা প্রমাণ করার চেষ্টা করছে। তাই আপনারা সতর্ক থাকবেন, যাতে কেউ অঘটন ঘটিয়ে অন্য কারো ঘাড়ে দোষ চাপাতে না পারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com