শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৪:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

উত্তরা সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

  • আপডেট টাইম : রবিবার, ৪ আগস্ট, ২০১৯
  • ৮৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,সিটিজেন নিউজ: মুক্তিযুদ্ধের চেতনা ঐক্যের বন্ধনে, প্রজন্ম পরিবর্তন হোক কলমের হাত ধরে- এই স্লোগানকে সামনে রেখে বৃহত্তর উত্তরার বিভিন্ন থানায় বসবাসরত এবং বিভিন্ন গণমাধ্যমে সাংবাদিক হিসেবে কর্মরত পেশাদার সাংবাদিকদের ঐক্যবদ্ধ করে একটি পরিবারে পরিণত করার লক্ষ্যে পথচলা শুরু করেছে “উত্তরা সাংবাদিক ফোরাম”। সংগঠনটি দীর্ঘদিন ধরে সন্ত্রাসবাদ, জঙ্গীবাদ, মাদক, দুর্নিতি ও সামাজিক অনিয়মের বিরুদ্ধে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে কাজ করে যাচ্ছেন বলে জানা যায়।

আজ সকাল ১১.০০ টায় উত্তরার দি ইউনিভার্সিটি অব কুমিল্লার হল রুমে সাংবাদিকদের উপস্থিতিতে ভোটের মাধ্যমে সিটিজেন নিউজ২৪.কম এর সম্পাদক মোঃ মাসুদ পারভেজকে সভাপতি ও দৈনিক নতুন কাগজের সিনিয়র রিপোর্টার তরিকুল ইসলাম শিবলীকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি  ঘোষনা করা হয়। অনুষ্ঠান শেষে এক প্রশ্নের জবাবে ফুলেল শুভেচ্ছায় শিক্ত সভাপতি মো. মাসুদ পারভেজ জানান বিশ্বাস জীবনকে গতিময়তা দান করে, আর অবিশ্বাস জীবনকে দুর্বিষহ করে তোলে। আত্মবিশ্বাসই বীরত্বের মূল মন্ত্র আত্মবিশ্বাস না থাকলে কোন কাজেই কৃতিত্ব অর্জন করা যায় না। তাই তিনিও বিশ্বাস করেন যেহেতু ফোরামের সকল সদস্যবৃন্দ বিশ্বাস করে ভালোবেসে তাকে সভাপতি হিসেবে আবারও নির্বাচিত করেছে। তিনি সুখে দুঃখে সব সময় তাদের পাশে থাকবে।

অপসাংবাদিকতার ব্যপারে প্রশ্ন করলে তিনি জানান প্রতিদিনের সূর্যলোকের সঙ্গে সঙ্গে সতুন নতুন আশার জন্ম হয়, তাই আমরাও স্বপ্ন দেখি এবং আশা রাখি বৃহত্তর উত্তরার মূল ধারার পেশাদার সাংবাদিকদের সাথে নিয়ে প্রশাসনের সহযোগিতায় অপসাংবাদিকদের বিরুদ্ধে রুখে দাড়াতে সক্ষম হবো। তিনি আরও জানান আমরা মানুষ তাই আমরা ভুলত্রুটির উর্ধে নই, কোন সিদ্ধান্তে সকলকে সমান ভাবে খুশি করা অনেক ক্ষেত্রে সম্ভব হয় না, তাই তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে সংঘঠনের পক্ষে কাজ করার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com