রবিবার, ১২ মে ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

কৃষক দল কৃষিঋণ মওকুফের দাবিতে মানববন্ধন করবে আজ

  • আপডেট টাইম : সোমবার, ৫ আগস্ট, ২০১৯
  • ২০৫ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক,সিটিজেন নিউজ: বন্যাকবলিত জেলার কৃষকদের কৃষিঋণ মওকুফের দাবিতে দেশব্যাপী মানববন্ধন করবে জাতীয়তাবাদী কৃষক দল।

সোমবার (৫ আগস্ট) বন্যাকবলিত জেলার কৃষি ব্যাংকের শাখাগুলোর সামনে এ কর্মসূচি পালন করা হবে। এ ছাড়া মঙ্গলবার (৬ আগস্ট) ঢাকায় কৃষি ব্যাংকের সদর দফতর এবং রাজশাহীতে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকব) সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হবে। সংগঠনের কেন্দ্রীয় সদস্য এস কে সাদী এ তথ্য জানান।
তিনি বলেন, সারা দেশে বন্যাকবলিত জেলার কৃষকদের কৃষিঋণ মওকুফের দাবিতে জাতীয়তাবাদী কৃষক দলের উদ্যোগে দুই দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে ৫ আগস্ট বন্যাকবলিত জেলা সমূহের কৃষি ব্যাংকের সামনে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান এবং ৬ আগস্ট ঢাকায় কৃষি ব্যাংকের সদর দফতর এবং রাজশাহীতে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) সামনে মানববন্ধন।

ইতোমধ্যে বন্যাকবলিত এলাকায় কৃষিঋণ মওকুফ করে কৃষকদের পুনবার্সনে বিএনপির পক্ষ থেকে দাবি জানানো হয়েছে। এছাড়া বন্যাকবলিত এলাকার কৃষকদের সহায়তার জন্য দলের কেন্দ্রীয় সহ সভাপতি আব্দুল আউয়াল মিন্টুকে প্রধান করে টিম গঠন করা হয়েছে। এ কার্যক্রমে বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক ও জাতীয়তাবাদী কৃষক দল যুক্ত থাকবে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com