মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিয়ে করলেন প্রভাস

  • আপডেট টাইম : সোমবার, ৫ আগস্ট, ২০১৯
  • ২৪৫ বার পঠিত

বিনোদন ডেস্ক,সিটিজেন নিউজ:‘বাহুবলী ২’ ছবিতে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান প্রভাস-আনুশকা । সুপারহিট এই জুটি বিয়ে করতে যাচ্ছেন বলে গুঞ্জন ওঠে বছর দু’য়েক আগে। গুঞ্জনে আড়াল হয়ে গেছে তার প্রেমের গল্প। সম্প্রতি আবারও শোনা গেলো বিয়ে করতে যাচ্ছেন বাহুবলী তারকা প্রভাস। না, এবার আর আনুশকা না, হবু বউ হিসেবে সামনে এসেছে অন্য এক নারীর নাম।

ভারতীয় এক সংবাদমাধ্যম জানিয়েছে, যুক্তরাষ্ট্রনিবাসী এক ব্যবসায়ীর মেয়ের সঙ্গে নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন প্রভাস। আর তা হতে চলেছে শিগগরিই। আসছে ছবি ‘সাহো’র মুক্তির পরেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।
তবে এখনো এ বিষয়ে মুখ খোলেননি প্রভাস। বিয়ে নিয়ে প্রশ্ন করা হলেই, প্রভাস এড়িয়ে যান। নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে কখনই মুখ খুলতে চান না তিনি।

এদিকে মুক্তি অপেক্ষায় আছে প্রভাসের নতুন সিনেমা ‘সাহো’। সম্প্রতি মুক্তি পেয়েছে এই সিনেমার নতুন গান ‘ইন্নি সোনি’। এরই মধ্যে হিট গানের তালিকায় জায়গা করে নিয়েছে গানটি। বলিউড তারকা শ্রদ্ধা আর তেলেগু তারকা প্রভাসের নাচে মন মজেছে দুই অঙ্গনের ভক্তদের।

ভারতের বড় বাজেটের সিনেমাগুলোর একটি ‘সাহো’। ৩০০ কোটি রুপির বাজেটের ছবিটি বক্স অফিস মাতাবে বলে প্রত্যাশা করছেন পরিচালক। আসছে ৩০ আগস্ট তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com