শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ফাহিম নিয়ে আসছেন সিনি স্নিগ্ধাকে

  • আপডেট টাইম : বুধবার, ৭ আগস্ট, ২০১৯
  • ২৬২ বার পঠিত

বিনোদন প্রতিবেদক,সিটিজেন নিউজ: এর আগে বিগ বাজেটের মিউজিক ভিডিও ‘বাংলা ড্যান্স’ ও ‘মাহিয়া’ নিয়ে আলোচনায় আসেন তরুণ প্রজন্মের সংগীতশিল্পী ফাহিম ইসলাম। তার ধারাবাহিকতায় এবারের ঈদেও আসছে এ শিল্পীর নতুন গানের ভিডিও।

গানের শিরোনাম ‘আমি যেতে চাই’। রোমান্টিক গানটির কথা ও সুর করেছেন এন এম এন। কিছুদিন আগে ভারতের মুম্বাইতে গানটির ভিডিওর শুটিং ধারণ করা হয়। যাতে মডেল হয়েছেন সিনি সিগ্ধা।
বিগ বাজেটের এ মিউজিক ভিডিওটির নির্মাণ করেছেন রাশেদ মজুমদার। গানের কথার সঙ্গে মিল রেখে চমৎকার লোকেশনে ধারণ করা গানের ভিডিওটি নিয়ে শিল্পী ফাহিম বলেন, ‘গানের কথার সঙ্গে সঙ্গতি রেখে মিউজিক ভিডিও এখন সময়ের চাহিদা। শ্রোতারা গান শোনার পাশাপাশি নান্দনিক ভিডিও দেখতেও পছন্দ করেন।

শ্রোতাদের সে চাহিদা থেকেই বরাবরাই আমার গানের নান্দনিক ভিডিও নির্মাণ করা হয় এ গানের বেলায়ও তার ব্যতিক্রম হয়নি। মুম্বায়ের দারুন সব লোকেশনে গানটির ভিডিও ধারণ করা হয়েছে। আশা করি শ্রোতাদের গান এবং ভিডিও দুইটাই ভালো লাগবে।’

গানটি ডেডলাইন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে বলে জানান ফাহিম।

এর আগে ফাহিমের গাওয়া ‘বাংলা ড্যান্স’ ও ‘মাহিয়া’ ছাড়াও ‘প্রেয়সী’, ‘কি লাভ’, ‘পাখি’, ‘এতদিন’, ‘জীবনের মায়া’সহ বেশকিছু মিউজিক ভিডিও প্রকাশিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com