শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

টি-২০ বিশ্বকাপের বাছাই থেকে ছিটকে গেলেন রুমানা

  • আপডেট টাইম : শনিবার, ১০ আগস্ট, ২০১৯
  • ২৩৭ বার পঠিত

বিশেষ প্রতিবেদক,সিটিজেন নিউজ: আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্ব শুরুর আগেই বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ। হাঁটুর ইনজুরিতে পড়ে বিশ্বকাপের বাছাই পর্ব থেকেই ছিটকে গেলেন দলের অন্যতম নির্ভরযোগ্য অলরাউন্ডার রুমানা আহমেদ। বিসিবির ওমেন্স উইং ম্যানেজার নাজমুল আবেদিন ফাহিম সিটিজেন নিউজকে জানিয়েছেন এ তথ্য।

৩১ আগস্ট থেকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত স্কটল্যান্ডে অনুষ্ঠিত হওয়ার কথা আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই। যেখানে বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচ খেলার কথা রয়েছে পাপুয়া নিউগিনির বিপক্ষে।
বাংলাদেশ নারী ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক রুমানা আহমেদ। ব্যাটে-বলে দুর্দান্ত এক পারফরমার তিনি। তার অলরাউন্ড নৈপুণ্যে বাংলাদেশ সব সময়ই বিপদ থেকে উদ্ধার হয়। তাকে বলা হয় দলের প্রাণ-ভোমরা। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইয়ের আগে এমন এক ক্রিকেটারের এভাবে ছিটকে যাওয়া বাংলাদেশের জন্য বিশাল একটি ক্ষতি।

নাজমুল আবেদিন ফাহিম জানিয়েছেন, রুমানা আহমেদকে হাঁটুর ইনজুরি থেকে সেরে ওঠার জন্য পূনর্বাসনে পাঠানো হচ্ছে। এর অর্থ, আইসিসি টি-টোয়োন্টি বিশ্বকাপের বাছাই পর্বে খেলতে পারবেন না তিনি।

ফাহিম বলেন, ‘আমরা তাকে (রুমানা) টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বের জন্য আর দলে নিতে পারছি না। তাকে এখন পাঠাতে হবে রিকভারি প্রোগ্রামের জন্য। পূর্ণ সুস্থ হওয়ার জন্য বেশ ভালো একটা সময়ের প্রয়োজন রয়েছে তার।’

নাজমুল আবেদিন ফাহিম নিজেও স্বীকার করে নিচ্ছেন, রুমানার ইনজুরি বাংলাদেশ দলের জন্য বিশাল একটি লস। তিনি বলেন, ‘এটা নিশ্চিত বাংলাদেশের জন্য অনেক বড় একটি ক্ষতি। তার মত ক্রিকেটার একটি দলের জন্য সম্পদ এবং তার এভাবে ছিটকে যাওয়া আমাদের জন্য অনেক বড় ক্ষতি।’

তবুও বাংলাদেশ দলের অধিনায়ক জাহানারা আলম জানান, তাদের বিশ্বাস, বাছাই পর্ব উৎরাতে পারবেন। তবে এ জন্য তো বাছাই পর্বে ভালো খেলতে হবে। জাহানারার ইচ্ছা, বাছাই পর্বের প্রতিটি ম্যাচ জিতেই এই পর্ব উৎরে বিশ্বকাপ টি-টোয়েন্টিতে নাম লেখাতে চান তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com