বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

খালেদার জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল করলেন বিএনপি

  • আপডেট টাইম : শনিবার, ১৭ আগস্ট, ২০১৯
  • ২২২ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক,সিটিজেন নিউজ: কারাবন্দি বেগম খালেদা জিয়ার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল করেছে বিএনপি।১৬ আগস্ট বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ কর্মসূচির আয়োজন করা হয়।

দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে তার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে এ কর্মসূচির আয়োজন করা হয়। যদিও তার ৭৪তম ‘জন্মবার্ষিকী ছিল’ গতকাল ১৫ আগস্ট ।
দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে ১৫ আগস্ট প্রথম প্রহরে বিএনপি নেতাকর্মীরা কেক কেটে উৎসব করলেও গত কয়েক বছর এ কর্মসূচি থেকে বিরত রয়েছেন তারা। জাতীয় শোক দিবসে (১৫ আগস্ট) খালেদা জিয়ার জন্মবার্ষিকী পালন করায় রাজনৈতিক অঙ্গনে বিতর্ক সৃষ্টি হয়। একপর্যায়ে ২০১৬ সাল থেকে এ দিনটিতে (১৫ আগস্ট) কর্মসূচি পালন থেকে বিরত রয়েছে বিএনপি।

গুলশানের দোয়া মহাফিলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, নজরুল ইসলাম খান, সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন, ডা. এ জেড এম জাহিদ হোসেন, অ্যাডভোকেট জয়নাল আবেদীন, উপদেষ্টা জয়নায় আবেদীন ফারুক, আব্দুল কাইয়ুম, সুজা উদ্দিন, বিজন কান্তি সরকার, যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন, মোয়াজ্জেম হোসেন আলাল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ তালুকদার, সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ, সহ সাংগঠনিক সম্পাদক আউয়াল খান, সহ আন্তর্জাতিক সম্পাদক ফাহিমা নাসরিন মুন্নী, নির্বাহী কমিটির তাবিদ আউয়াল, ইশরাক হোসেন, আনোয়ার হোসেন, চেয়ারপারসনের বিশেষ সহকারী শিমুল বিশ্বাস, একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার, নিরাপত্তা প্রধান কর্নেল ইসহাক প্রমুখ অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com