সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

রূপগঞ্জে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালিত

  • আপডেট টাইম : রবিবার, ২৫ আগস্ট, ২০১৯
  • ২৮৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : গতকাল নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ পূর্বাচল ৪ নং সেক্টর মাঠে রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহ্ফিল, দোয়া ও আলোচনার সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রূপগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নারায়ণগঞ্জের মাটি ও মানুষের নেতা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী গোলাম দস্তগীর গাজী এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রূপগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহ্জাহান ভূঁইয়া, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জনাব ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সমন্বয়ক আলহাজ্ব সালাউদ্দিন ভূঁইয়া। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন- রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মশিউর রহমান তারেক।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গোলাম দস্তগীর গাজী এম.পি বলেন- বঙ্গবন্ধুকে স্বপরিবারে খুনের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী রাজনীতিকে ধ্বংশ করার চেষ্টা করা হয়েছিল। তারা বাংলাদেশকে আবার পাকিস্তান বানানোর অপচেষ্টা চালিয়েছেন।

এরা দেশ ও জাতির শত্রু। এদের দোস্ররা এখনো বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র বানানোর জন্য দেশ-বিদেশে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। বার বার জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা চালাচ্ছে। আল্লাহ্র অশেষ রহমতে তিনি বার বার বেঁচে যাচ্ছেন।

তাই আমাদের ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশ আওয়ামীলীগের নেতৃত্বে বঙ্গবন্ধুর খুনি ও তার দোসরদের প্রতিহত করতে হবে। অনুষ্ঠানে রূপগঞ্জ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। তারা তাদের বক্তব্যে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে রূপগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে গরীব ও জনমানুষের নেতা, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সমন্বয়ক সালাউদ্দিন ভূঁইয়াকে দেখতে চান বলে দাবী করেন। মিলাদ, দোয়া ও আলোচনা সভাটি দুপুর ১২:০০ ঘটিকা থেকে আরম্ভ হয়। বিভিন্ন ওয়ার্ডের নেতাদের নেতৃত্বে খন্ড খন্ড মিছিল নিয়ে অনুষ্ঠানে আসতে থাকেন। এক সময় প্রতিষ্ঠানটি জন সমুদ্রে রূপান্তরিত হয়। অনুষ্ঠানে রূপগঞ্জ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের অধিকাংশ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com