বুধবার, ০১ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

যুবলীগ নেতা হত্যা: রোহিঙ্গা যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  • আপডেট টাইম : সোমবার, ২৬ আগস্ট, ২০১৯
  • ২৩৫ বার পঠিত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা ওমর ফারুক হত্যা মামলার আসামি রোহিঙ্গা যুবক হাসান নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ৩ পুলিশ। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলি। সোমবার ভোররাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা পাহাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ জানান, টেকনাফের হ্নীলা ইউনিয়নের যুবলীগ নেতা ওমর ফারুক হত্যা মামলার আসামিরা নীলার জাদিমুরা পাহাড়ি এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোররাতে টেকনাফ থানার একদল পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে রোহিঙ্গা সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশ ও পাল্টা ১০ রাউন্ড গুলি ছুড়ে। এই সময় টেকনাফ থানার এসআই সাব্বির, কনস্টেবল বাহার উদ্দিন ও কনস্টেবল লিটন আহত হয়।

ওই সময় ঘটনাস্থল থেকে পুলিশ যুবলীগ নেতা ওমর ফারুক হত্যা মামলার আসামি, মিয়ানমারের আকিয়াব জেলার মংডু এলাকার বাসিন্দা ও বর্তমানে টেকনাফের জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্পে বসবাসকারী হামিদুল্লাহর পুত্র হাসানকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। সে সময় তার কাছ থেকে ১টি এলজি,৫ টি গুলি ও ৮ টি খোসা উদ্ধার করে।

গুলিবিদ্ধ হাসানকে পুলিশ প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মৃতদেহটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে।

উল্লেখ্য গত বৃহস্পতিবার (২২ আগস্ট) রাত পৌনে ১১ টার দিকে নিজ বাড়ির সামনে থেকে রোহিঙ্গা সন্ত্রাসীরা টেকনাফের জাদিমুরা ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ওমর ফারুককে গুলি করে হত্যা করে।

এ নিয়ে দুই দিনে ওমর ফারুক হত্যা মামলার আসামী থাকা তিন রোহিঙ্গা পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com