বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

জাতিসংঘের ৫০ লাখ ডলার সহায়তা বন্যায় ক্ষতিগ্রস্তদের

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯
  • ২৭২ বার পঠিত

অনলাইন ডেস্ক, সিটিজেন নিউজ: জাতিসংঘ দেশের তিন জেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য ৫০ লাখ ডলার বরাদ্দ দিয়েছে । বন্যার্তদের জন্য সরকারের নেয়া জরুরি কর্মসূচির সম্পূরক হিসেবে এ বরাদ্দ দেয়া হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে জাতিসংঘের ঢাকার কার্যালয়।

এতে বলা হয়, সংস্থাটির সেন্ট্রাল ইমারজেন্সি রেসপন্স ফান্ডের (সিইআরএফ) তহবিল থেকে জামালপুর, গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলার ৪৩ হাজার পরিবারকে সহায়তা করা হবে।
বাংলাদেশে জাতিসংঘের আবাসিক সমন্বয়ক মিয়া সেপ্পো বলেন, প্রকৃতিক দুর্যোগের সময় সাধারণত নারী ও মেয়ে শিশুরাই সবচেয়ে ক্ষতিগ্রস্ত হন। তাই সিইআরএফের এ প্রকল্প বন্যায় বিধ্বস্ত নারী ও শিশুদের জীবনযাত্রা পুনর্গঠনের মধ্য দিয়ে ঘুরে দাঁড়ানোর ক্ষেত্রে জোরদার ভূমিকা রাখবে বলে আশা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com