বুধবার, ০১ মে ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

অ্যাভেঞ্জার্স এন্ডগেমকে পেছনে ফেলে দেবার সাহো

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯
  • ২২৯ বার পঠিত

বিনোদন ডেস্ক, সিটিজেন নিউজ:আগামী ৩০ অগস্টই মুক্তি পেতে চলেছে প্রভাস ও শ্রদ্ধা কাপুর অভিনীত বহুল আলোচিত ছবি। শুরু হয়ে গিয়েছে শেষ মুহূর্তের কাউন্টডাউন। আর শুরুতেই বক্স অফিসের রেকর্ড ভাঙার ইঙ্গিত দিয়েই রাখছে অ্যাকশনে ভরপুর এই ছবি।

ট্রেন্ড অ্যানালিস্টদের অনুমান, Avengers: Endgame এবং কবির সিং-কে পেছনে ফেলে দেবে প্রভাসের ছবি। আরও একবার ফিরে আসতে চলেছে বাহুবলীর বক্স অফিস সাফল্যের ছবি। তামিল, তেলুগু এবং মালয়লামের পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাবে সাহো। ট্রেড অ্যানালিস্ট গিরিশ জোহারের মতে, প্রথম দিনেই হিন্দি ভাষায় সাহো ব্যবসা করতে পারে ১৫ থেকে ২০ কোটি টাকা। জানালেন, ট্রেলার মুক্তির পর থেকে মানুষের মধ্যে এই ছবি ঘিরে উত্তেজনা আরও বেড়েছে। তাছাড়া প্রভাস এবং শ্রদ্ধার বড় ফ্যান ফলোয়িং রয়েছে।

দক্ষিণ ভারতে এই ছবির মুক্তি নিয়েও যথেষ্ট আশাবাদী গিরিশ জোহার। জানালেন তেলুগুতে প্রথম দিনে ব্যবসা ৩৫ কোটির আসপাশে হওয়ার সম্ভাবনা যেমন রয়েছে, তেমনই তামিলে ১৫ কোটি এবং মালয়লামে ৩ থেকে ৫ কোটিটাকার ব্যবসা করতে পারে এই ছবি। সব ভাষা মিলিয়ে সারা দেশে প্রথম দিনে ৬০ থেকে ৭০ কোটি টাকার ব্যবসা করবে বলেই আশাবাদী তিনি।

সারা দেশে ৫ থেকে ৬ হাজার স্ক্রিনে মুক্তি পাবে সাহো। তারমধ্যে হিন্দি ভাষায় মুক্তি পাবে ৩৫০০ স্ক্রিনে। বিদেশের বিভিন্ন জায়গা মিলিয়ে প্রায় এক থেকে দু’হাজার স্ক্রিনে দেখানো হবে এই ছবি। প্রভাস ও শ্রদ্ধা কাপুর ছাড়াও এই ছবিতে দেখা যাবে জ্যাকি শ্রফ, নীল নিতিন মুকেশ, চাঙ্কি পান্ডে, অরুণ বিজয়, মন্দিরা বেদী এবং মহেশ মঞ্জারেকরকে

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com