বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

৫ মাস পর মন্ত্রিসভার বৈঠক বসেছে সচিবালয়ে

  • আপডেট টাইম : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৫৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,সিটিজেন নিউজ: পাঁচ মাস পর সচিবালয়ে বসেছে মন্ত্রিসভা বৈঠক। সোমবার সকাল ১০টায় সচিবালয়ের ৬ নম্বর ভবনের ১৩ তলায় এই বৈঠক শুরু হয়েছে। বৈঠকে সভাপতিত্ব করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্ত্রিপরিষদ বিভাগের জনসংযোগ কর্মকর্তা আসাদুজ্জামান খান জানান বৈঠকের কথা নিশ্চিত করেছেন।
সর্বশেষ গত ১ এপ্রিল সচিবালয়ে মন্ত্রিসভা বৈঠক হয়। তবে এর মধ্যে মন্ত্রিসভার বৈঠকগুলো হয় তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে। যদিও প্রধানমন্ত্রীর বিদেশ সফরের কারণে অনেকদিন মন্ত্রিসভা বৈঠক হয়নি।

সচিবালয়ে মন্ত্রিসভা বৈঠক উপলক্ষে প্রধানমন্ত্রীর সকাল ১০টার দিকে সচিবালয়ে এসে উপস্থিত হন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সচিবালয়ে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আজ দুপুর ২টায় বৈঠকের বিষয়ে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম সাংবাদিকদের ব্রিফিং করবেন।

সূত্র জানায়, আগে সচিবালয়ে ১ নম্বর ভবনের চতুর্থ তলায় মন্ত্রিসভা কক্ষে মন্ত্রিসভা বৈঠক হত। ১ নম্বর ভবনটি ঝুঁকিপূর্ণ হওয়ায় ২০১৭ সালের আগস্ট থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভা বৈঠক হয়। এরপর সচিবালয়ে ৬ নম্বর ভবনের (২০ তলা ভবন) ১৩ তলায় প্রধানমন্ত্রীর কার্যালয় ও মন্ত্রিপরিষদ কক্ষ প্রস্তুত করা হয়। ওই ফ্লোরে থাকা অর্থ মন্ত্রণালয়ের অফিস নতুন নির্মাণাধীন ভবনে সরিয়ে নেয়া হয়। পরে ৬ নম্বর ভবনটি অগ্নিঝুঁকিমুক্ত কি-না, তা নিয়েও প্রশ্ন ওঠে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com