বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

উত্তরখান থানা ছাত্রলীগের ওয়ার্ড কমিটিতে অনিয়মের অভিযোগ

  • আপডেট টাইম : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৯১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, সিটিজেন নিউজ: উত্তরখান থানা ছাত্রলীগের বিভিন্ন ওয়ার্ড কমিটির বিরুদ্ধে নানাবিধ অনিয়মের অভিযোগ উঠেছে ।ঢাকা উত্তর সিটিকর্পোরেশনের অন্তর্গত উত্তরখান থানার নবগঠিত ৪৪নং ওয়ার্ডে সম্প্রতি এক বছর মেয়াদে ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটির অনুমোদন করেন,উত্তরখান থানা ছাত্রলীগের সভাপতি মোঃ নাছিম সরকার ও সাধারণ সম্পাদক ইসহাক আহমেদ রনি।

জানা যায় গত ৩১/০৭/২০১৯ ইং তারিখ অনুমোদনকৃত কমিটির সভাপতির দায়িত্ব পান মোরাহাত গাজী। উত্তরখান থানার বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায় বিভিন্ন ব্যানার ফেস্টুনে বাংলা নববর্ষের শুভেচ্ছা, ঈদ শুভেচ্ছাসহ বিভিন্ন দিবসের ব্যানার ফেস্টুনে মো: রাহাত গাজী উত্তরখান থানা সেচ্ছাসেবকলীগ এর তথ্য গবেষনা ও পাঠাগার বিষয়ক সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করে আসছে।

একই ব্যক্তি সেচ্ছাসেবকলীগ থেকে এসে ছাত্রলীগের সভাপতি পদে দায়িত্বে পাওয়ার বিষয়ে উত্তরখান থানা ছাত্রলীগের সভাপতি নাছিম সরকারের নিকট জানতে চাইলে তিনি এই প্রতিবেদককে জানান, সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে এবং দেশরত্ব জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হাইকমান্ড চাইলে একই ব্যক্তি একধিক কমিটিতে থাকতে পারে। এ বিষয়ে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মো: ইব্রাহীমের নিকট জানতে চাইলে তিনি জানান, একই ব্যক্তি দুটি সংগঠনে পদে থাকার নিয়মনেই এটা ছাত্রলীগের গঠনতন্ত্র বিরোধী। আমরা এধরনের অনিয়মের প্রমান পেলে সাংগঠনিকভাবে ব্যবস্থা নিব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com