মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

উত্তরথান থানা ছাত্রলীগ ওয়ার্ড কমিটি গঠনে অনিয়মের অভিযোগ

  • আপডেট টাইম : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৯৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : উত্তরখান থানা ছাত্রলীগের বিভিন্ন ওয়ার্ড কমিটির বিরুদ্ধে নানাবিধ অনিয়মের অভিযোগ উঠেছে।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের অন্তর্গত উত্তরখান থানার নবগঠিত ৪৪নং ওয়ার্ডে সম্প্রতি এক বছর মেয়াদে ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটির অনুমোদন করেন, উত্তরখান থানা ছাত্রলীগের সভাপতি মোঃ নাছিম সরকার ও সাধারণ সম্পাদক ইসহাক আহমেদ রনি। জানা যায় গত ৩১/০৭/২০১৯ ইং তারিখ অনুমোদনকৃত কমিটির সভাপতির দায়িত্ব পান মো রাহাত গাজী।

উত্তরখান থানার বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায় বিভিন্ন ব্যানার ফেস্টুনে বাংলা নববর্ষের শুভেচ্ছা, ঈদ শুভেচ্ছাসহ বিভিন্ন দিবসের ব্যানার ফেস্টুনে মো: রাহাত গাজী উত্তরখান থানা সেচ্ছাসেবক লীগ এর তথ্য গবেষনা ও পাঠাগার বিষয়ক সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করে আসছে।

একই ব্যক্তি সেচ্ছাসেবক লীগ থেকে এসে ছাত্রলীগের সভাপতি পদে দায়িত্বে পাওয়ার বিষয়ে উত্তরখান থানা ছাত্রলীগের সভাপতি নাছিম সরকারের নিকট জানতে চাইলে তিনি এই প্রতিবেদককে জানান, সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে এবং দেশরতœ জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হাই কমান্ড চাইলে একই ব্যক্তি একধিক কমিটিতে থাকতে পারে।

এবিষয়ে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মো ইব্রাহীমের নিকট জানতে চাইলে তিনি জানান, একই ব্যক্তি দুটি সংগঠনে পদে থাকার নিয়ম নেই এটা ছাত্রলীগের গঠনতন্ত্র বিরোধী। আমরা এধরনের অনিয়মের প্রমান পেলে সাংগঠনিকভাবে ব্যবস্থা নিব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com