শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ডিপিডিসির বিদ্যুৎ বিল দেয়া যাবে বিকাশের মাধ্যমে

  • আপডেট টাইম : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৯২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,সিটিজেন নিউজ: এখন থেকে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) গ্রাহকরা ঘরে বসেই বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন। ফলে গ্রাহকদের জন্য আরও সহজ হলো ডিপিডিসির বিল পরিশোধ পদ্ধতি।

গ্রাহকরা মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস বিকাশের মাধ্যমে ডিপিডিসির বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন। এজন্য ডিপিডিসি ও বিকাশের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। শুক্রবার (৬ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিদ্যুৎ বিতরণ কোম্পানি ডিপিডিসির ১২ লাখ পোস্টপেইড ও প্রিপ্রেইড গ্রাহকরা যেকোনো সময়, যেকোনো স্থান থেকেই বিকাশে সহজে বিদ্যুৎ বিলের পরিমাণ চেক করতে পারবেন। একইসঙ্গে পরিশোধ করতে পারবেন বিলও।

বিকাশে বিল পরিশোধ করতে অ্যাপের পে-বিল অপশন থেকে ডিপিডিসি নির্বাচন করতে হবে। এরপর ডিপিডিসি কাস্টমার নম্বর দিয়ে, মাস ও সাল নির্বাচন করলে বিলের পরিমাণ দেখা যাবে। বিল পরিশোধ করতে চাইলে পিন নম্বর দিয়ে পরিশোধ প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন গ্রাহক। ডিপিডিসির বিল পরিশোধের নতুন এই সেবা চালু হওয়া উপলক্ষে প্রথম ৬ মাস কোনো চার্জ থাকছে না।

ডিপিডিসির কোম্পানি সেক্রেটারি মো. আসাদুজ্জামান, বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ এবং ব্র্যাক ব্যাংকের হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রিফাত উল্লাহ খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com