বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

হত্যা মামলায় ভাইসহ দুই ভাতিজার যাবজ্জীবন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১৬১ বার পঠিত

সিরাজগঞ্জের তাড়াশে রহমত আলী হত্যা মামলায় ভাইসহ দুই ভাতিজার যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাদের ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছর বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এ রায় ঘোষণা করেন। এ সময় কাঠগড়ায় উপস্থিত ছিলেন আসামিরা।

দণ্ডিতরা হলেন- তাড়াশ উপজেলার মহিষলুটি উত্তরপাড়া গ্রামের ৪৭ বছর বয়সী নূরুল ইসলাম, তার ছেলে মো. হাসমতুল্লাহ ও মো. হাসান আলী।

মামলার বরাত দিয়ে আদালতের পিপি গাজী আব্দুর রহমান জানান, জমি নিয়ে দীর্ঘদিন ধরে উত্তরপাড়া গ্রামের রহমত আলীর সঙ্গে তার আপন ভাই নূরুল ইসলামের বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় ২০১৬ সালের ৪ মার্চ দুপুরে রহমত আলীর সঙ্গে নূরুল ইসলামের পরিবারের বাড়ির ভিটা নিয়ে দ্বন্দ্ব শুরু হয়।

একপর্যায়ে রহমত আলীকে ধারালো ফালা, চাকু ও শাবল দিয়ে আঘাত করে হত্যা করেন নুরুল ইসলাম, তার ছেলে হাসমতুল্লাহ এবং হাসান আলী। এ ঘটনায় তাড়াশ থানায় মামলা করেন রহমত আলীর স্ত্রী মনোয়ারা খাতুন। সাক্ষ্য প্রমাণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় মঙ্গলবার তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দেয় আদালত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com