বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

‘লালের মধ্যে আমাদের হাসিটা কোথায় যেন হারিয়ে গেছে’

  • আপডেট টাইম : শুক্রবার, ২ আগস্ট, ২০২৪
  • ১০ বার পঠিত

বিনোদন প্রতিবেদকঃদেশবাসীর কাছে ঢালিউড চিত্রনায়ক ওমর সানী ব্যক্তি জীবনের জন্য দোয়া চেয়েছেন। আজ তার জীবনের একটি বিশেষ দিন হলেও কোনো আয়োজন রাখেননি তিনি। বরং ভক্তদের বলেছেন, যদি পারেন মন থেকে দোয়া করবেন।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে বিবাহবার্ষিকী উপলক্ষে ফেসবুকে ওমর সানী লেখেন, ‘আজ ২ আগস্ট আমাদের বিবাহ বার্ষিকী, আলহামদুলিল্লাহ ৩০ বছর পার করলাম। খুব ইচ্ছে ছিল অনেক বড় করে সবার সাথে শেয়ার করব, কিন্তু হলো না চারিদিকে লাল শুধু লাল এর মধ্যে আমাদের হাসিটা কোথায় যেন হারিয়ে গেছে। কোন আয়োজন নয় যদি পারেন মন থেকে দোয়া করবেন আমাদের জন্য।’

ওমর সানী-মৌসুমীর সুখের সংসার আলোকিত করেছে দুই সন্তান। একজন পুত্র ফারদিন ও অন্যজন কন্যা ফাইজা।

গত বছর অক্টোবর মাস থেকে মৌসুমী আমেরিকায় রয়েছেন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা জাহিদ হোসেনের ‘সোনার চর’। অন্যদিকে ওমর সানীকে সর্বশেষ এমডি ইকবালের ‘ডেডবডি’ সিনেমাতে দেখা গিয়েছিল।

১৯৯২ সালে নূর হোসেন বলাইয়ের ‘এই নিয়ে সংসার’ চলচ্চিত্রের মাধ্যমে সানীর চলচ্চিত্রে অভিষেক। অন্যদিকে মৌসুমীর সিনেমায় অভিষেক ১৯৯৩ সালে। তার অভিনীত প্রথম সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’।

১৯৯৪ সালে মুক্তি পাওয়া দীলিপ সোম পরিচালিত ‘দোলা’ সিনেমার মাধ্যমে জুটি বাধেন ওমর সানী ও মৌসুমী। এর মধ্যে রয়েছে আত্ম অহংকার, প্রথম প্রেম, মুক্তির সংগ্রাম, হারানো প্রেম, গরিবের রানি, প্রিয় তুমি, সুখের স্বর্গ, মিথ্যা অহংকার, ঘাত প্রতিঘাত, লজ্জা, কথা দাও ও সাহেব নামে গোলাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com