শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আকাশ পথে এখনও পড়েনি ফণীর প্রভাব

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ মে, ২০১৯
  • ৩১৪ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক,সিটিজেন নিউজ: প্রবল ঘূর্ণিঝড় ‘ফণী’ উপকূলে আঘাত আনার সম্ভাব্য সময়ে দেশের বিমানবন্দরগুলোতে বিশেষ সতর্কতা জারি করা হয়েছে। সিডিউলে আনা হবে সাময়িক পরিবর্তন। তবে শুক্রবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত চট্টগ্রাম কক্সবাজারসহ দেশের কোনো রুটে ফ্লাইট বাতিলের খবর পাওয়া যায়নি। পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে বিমানবন্দর কর্তৃপক্ষ ও আবহাওয়া অফিস।

ঢাকা থেকে চট্টগ্রাম ও কক্সবাজারগামী ফ্লাইট আজ রাতে চলাচল স্বাভাবিক থাকবে কিনা- এমন প্রশ্নের জবাবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মুখপাত্র শাকিল মেরাজ জাগো নিউজকে বলেন, ‘বিমান এখনও কোনো ফ্লাইট বাতিল করেনি। ফণীর গতিবিধির প্রতি আমাদের পর্যবেক্ষণ সার্বক্ষণিক।’
শাকিল মেরাজ বলেন, ‘বিকেল নাগাদ ফ্লাইট বাতিলের সিদ্ধান্ত জানানো সম্ভব হবে।’

তবে বিকেল থেকে শনিবার পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কয়েকটি ফ্লাইট বাতিল হতে পারে-এমনটি জানিয়েছেন শাকিল মেরাজ।

শুক্রবার বেলা ১১টা পর্যন্ত শেষ খবর পাওয়া পর্যন্ত দেশের আকাশ পথের আবহাওয়া অনুকূলেই রয়েছে। নিয়মিত ফ্লাইটগুলো গন্তব্যের উদ্দেশে ছেড়ে যাচ্ছে এবং অবতরণও করছে। বর্তমানে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরসহ দেশে মোট বিমানবন্দর রয়েছে ৮টি। এর মধ্যে ৪টি আন্তর্জাতিক এবং ৪টি অভ্যন্তরীণ। আন্তর্জাতিক অপর বিমানবন্দরগুলো চট্টগ্রামের শাহ আমানত, কক্সবাজার ও সিলেটের এম এ জি ওসমানী বিমানবন্দর। অপরদিকে অভ্যন্তরীণ রুটের ৪টি বিমানবন্দর হচ্ছে যশোর, রাজশাহী, বরিশাল ও সৈয়দপুরে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com