রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
“আইপি টিভি মুভি বাংলার সিভিল টিমের নামে দেশজুড়ে চাঁদাবাজি ও প্রায় ডজন খানেক মামলার আসামী কৌশিক গংদের গ্রেফতারের দাবীতে” সংবাদ সম্মেলন কেন্দ্রীয় বাফা বুলবুল একাডেমী নববর্ষ উদযাপন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যার ঘটনার জড়িত ঘাতক গ্রেপ্তার আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিসিয়াল যারা চট্টগ্রামে ‘স্বস্তির’ এক পশলা বৃষ্টি অটোরিকশা চার্জে দিতেই প্রাণ গেল যুবকের আজ ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস, নদীবন্দরে সতর্ক সংকেত দেশের গণমাধ্যমে ৩ গুণ বেড়েছে ভুয়া খবর

ফিলিস্তিনের নারী সাংবাদিক গ্রেপ্তার

  • আপডেট টাইম : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ২১৫ বার পঠিত

অনলাইন ডেস্ক: ফিলিস্তিনের নারী সাংবাদিক এবং অ্যাক্টিভিস্ট বুশরা আল তাওয়েলকে গ্রেপ্তার করেছে ইসরায়েল কর্তৃপক্ষ। সম্প্রতি ফিলিস্তিনের বার্তা সংস্থায় এই খবর প্রকাশ করেছে।

বুধবার(১১ ডিসেম্বর) সকালে দখলদার ইসরায়েলি বাহিনী বুশরা আল তাওয়ালকে পশ্চিম তীরের আল বিরেহ শহরে তার বাসা থেকে গ্রেপ্তার করে নিয়ে যায়।প্রসঙ্গত, বুশরা ইসরায়েলি কারাগারগুলোয় অবস্থান করা ফিলিস্তিনি বন্দীদের নিয়ে প্রতিবেদন করতেন এবং ফিলিস্তিনি অ্যাকটিভিস্ট হিসেবেও পরিচিত ছিলেন।

বুশরাকে গ্রেপ্তারের মাত্র এক সপ্তাহ আগেই তার বাবা জামাল আল তাওয়েল ইসরায়েলের কারাগার থেকে মুক্তি পান।তাকে ১ বছর ৮ মাস ধরে আটকে রেখেছিল ইসরায়েলি কর্তৃপক্ষ।

ইসরায়েলি দখলদার বাহিনী এর আগেও ফিলিস্তিনি এই সাংবাদিককে বেশ কয়েকবার আটক করেছিল। বুশরাকে গ্রেপ্তারের সময় পুলিশ তার বাড়িসহ আশেপাশের বেশ কয়েকটি ফিলিস্তিনিদের বাড়ি ভাংচুর এবং লুটপাট করে।

এসময় ফিলিস্তিনি তরুণদের সঙ্গে ইসরায়েলি পুলিশ সংঘর্ষে জড়িয়ে পড়ে।ফিলিস্তিনিরা তাদের উপর পাথর ছুঁড়ে মারে। অপরদিকে ইসরায়েলি পুলিশ তাদের বিরুদ্ধে গ্যাসের টিন, গোলাবারুদ এবং স্টিলের প্রলেপ দেয়া রাবার বুলেট ব্যবহার করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com