সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

ভক্ত ৭২০০ ছবি আঁকলেন তাহসানের

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৩৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : প্রিয় তারকাকে নিয়ে ভক্তদের উন্মাদনার শেষ নেই। বলিউড তারকাদের নিয়ে প্রায়ই ভক্তদের নানা পাগলামি করতে দেখা যায়। এবার শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী তাহসান খানের ৭ হাজার ২০০ ছবি এঁকে তাক লাগিয়ে দিয়েছেন এক ভক্ত। গত এক বছরে এসব ছবি এঁকেছেন তিনি। এসব ছবি সংগ্রহের পাশাপাশি ফেসবুকেও শেয়ার করেছেন এই শিল্পী।

এই ভক্তের নাম রাকিব সানকে। পৈতৃক বাড়ি ঢাকার কামরাঙ্গীর চরে। জন্ম জার্মানিতে, বিয়েও করেছেন সেখানে। জার্মানিতে বসবাস করলেও বর্তমানে দেশে অবস্থান করছেন তিনি। রাকিব সানকে বলেন, ‘২০০৪ সাল থেকে তাহসান ভাইয়ের গান শুনছি। গান শুনতে শুনতেই তার ভক্ত হয়ে যাই। এরপর তাহসান ভাইয়ের ফেসবুক গ্রুপ ও পেজে যুক্ত হই। একসময় তার ছবি আঁকা শুরু করি।’

‘‘তাহসান ভাইয়ের ‘অভিমান আমার’ অ্যালবাম প্রকাশের পর, সেই পোস্টার এঁকে ফেসবুকে প্রকাশ করি। যা তাহসান ভাইয়ের নজরে আসে। তাহসান ভাইও তার ফেসবুকে ছবিটি শেয়ার করেন। এ থেকে আরো উৎসাহ পাই। এক একটি ছবি আঁকতে আমার ১০ থেকে ২০ মিনিট লাগে। এমনও দিন গেছে— দিনে ৫০টি ছবি এঁকেছি। বলতে পারেন, তাহসান ভাইয়ের ছবি আঁকা আমার নেশা হয়ে গেছে।’’ বলেন রাকিব সানকে।

তাহসানের ছবি আঁকতে ভালো লাগে রাকিবের। গত এক মাস ধরে ক্যানভাসের ওপর পাথর দিয়ে একটি ছবি আঁকছেন রাকিব। তার খুব ইচ্ছা ছবিটি তাহসান খানের হাতে তুলে দেওয়ার। এদিকে ভক্ত রাকিবের এমন কাণ্ডের খবর পেয়েছেন তাহসান। খুব শিগগির রাকিবের সঙ্গে তাহসান দেখা করবেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com