রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী

অভিনব কায়দায় গ্যাসের সিলিন্ডারে গাঁজা সরবরাহ

  • আপডেট টাইম : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ১৯৮ বার পঠিত
শামীম চৌধুরী:
অভিনব কায়দায় গ্যাসের সিলিন্ডারের ভিতর থেকে পাঁচ কেজি শুকনা গাঁজা ও ৫ জন মাদক ব্যবসায়ীকে একটি প্রাইভেট কার হতে আটক করা হয়েছে। শনিবার সন্ধ্যা ৬টার দিকে রংপুর তাজহাট মেট্রোপলিটন থানা এলাকায় আটক হয় ।
জানা গেছে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন এর নির্দেশনায় তাজহাট থানার পুলিশ পরিদর্শক তদন্ত (ভারপ্রাপ্ত,অফিসার ইনচার্জ) রবিউল ইসলামের এর নের্তৃত্বে, এসআই আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স এর সহযোগিতায় মাদক বিরোধী অভিযানে আসামীগণকে আটক করা হয়েছে।
 এঘটনায় গাইবান্ধা জেলার সদর থানার বৌলারপাড়া তুলশিঘাট এলাকার মৃত আশরাফুল আলমের পুত্র সবুজ আকন্দ (২৬), একই জেলার নয়আনি সাদেকপুর গ্রামের মন্টু মিয়ার পুত্র সুমন মিয়া (৩৫), ঐ গ্রামের আনিছুর রহমানের পুত্র হাসান আকন্দ (২২), মুরারিপুর রওশনবাগ গ্রামের আঃ বারি শেখ এর পুত্র মশিউর রহমান (২৫), সাতানি সাদেকপুর গ্রামের আঃ রহমানের পুত্র মোস্তাফিজুর রহমান (৩৮) আটক করা হয়েছে।
এ বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ ) শহীদুল্লাহ্ কাওছার, পিপিএম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com