বুধবার, ১২ মে ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
নুসরাতকে জেরা করলে বের হতে পারে আসল রহস্য! উত্তরায় আওয়ামী লীগ নেতা নুরুল আমিনের নিজস্ব অর্থায়নে অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন কুমিল্লায় ভয়ঙ্কর নুসরাত মুনিয়া আত্মহত্যা : প্ররোচনা মামলাটি বেআইনি? দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসলামের ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার বিতরণ টংগীতে শহীদ আহসান উল্লাহ মাস্টার এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ ককটেল রেখে দোকানীকে ফাঁসাতে গিয়ে কথিত নারী সাংবাদিকসহ চারজন আটক মুনিয়া নাটকে নুসরাতের পাঁচ ভুল উত্তরায় অসহায়,দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন বেসামাল চিকিৎসা ব্যয়ে কে.সি. হাসপাতালে রোগীদের নাভিশ্বাস

সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে যুবলীগের বিক্ষোভ

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ১৩ বার পঠিত

সুনামগঞ্জের শাল্লায় সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদ ও সাম্প্রদায়িক বর্বরতার বিরুদ্ধে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ মার্চ) বঙ্গবন্ধু এভিনিউয়ে যুবলীগের কার্যালয়ের সামনে হামলা প্রতিবাদ ও জড়িতদের বিক্ষোভ করা হয়।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়। মিছিলে নেতৃত্ব দেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাঈনুদ্দিন রানা সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

এসময় সমাবেশে কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে কোনো মৌলবাদী ও সাম্প্রদায়িক শক্তির জায়গা হবে না। শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক গড়ে তোলা হয়েছে। বিএনপি-জামায়াত অপশক্তি দেশের উন্নয়ন অর্জন নষ্ট করতেই আবার ষড়যন্ত্র শুরু করেছে।

ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাঈনুদ্দিন রানা বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী যখন উদযাপন করা হচ্ছে, তখনই সাম্প্রদায়িক শক্তি মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করছেন। এসব সাম্প্রদায়িক অপশক্তিকে যে কোনো মূল্যে প্রতিহত করতে হবে। এজন্য যুবলীগের নেতাকর্মীদের সজাগ থাকতে বলেন তিনি।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত মাইনুদ্দিন রানার সভাপতিত্বে, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা সঞ্চালনায় সমাবেশ উপস্থিত থেকে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগ প্রচার সম্পাদক জয়দেব নন্দিত, সদস্য ব্যারিস্টার সজীব, ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সহ-সভাপতি সোহরাব হোসেন স্বপন, সৈয়দ আহমেদ, নাজমুল হোসেন টুটুল, মোরসালিন আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মোহাম্মদ মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, উপ-শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক আলতাফ হোসেন, উপ- সমাজ কল্যাণ সম্পাদক শাহাজালাল রিপন, সদস্য এম আর মিঠু, মনির হোসেনসহ ঢাকা মহানগর দক্ষিণ ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com