শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী উত্তরার সাংবাদিকদের সহিত তুরাগ থানার ওসি’র মতবিনিময় লালমাই ফসলি জমির মাটিকাটার নিউজ করতে গিয়ে হুমকির মুখে সংবাদকর্মী থানায় জিডি জিম্বাবুয়ে সিরিজের চূড়ান্ত স্কোয়াডে যাদের জায়গা নিশ্চিত

রাজধানীতে পিস্তলসহ জেএমবি’র দুই সদস্য গ্রেফতার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ১৭১ বার পঠিত

রাজধানীর তেজতুরী বাজার এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত সংগঠন জাময়াতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) দুই সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা তেজগাঁও বিভাগ।

মঙ্গলবার (৩০ মার্চ) ঢাকা মেট্রোপলিটন পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- আসিফুর রহমান আসিফ (২৬) ও পিয়াস শেখ (২৮)।

সোমবার (২৯ মার্চ) বিকালে তেজগাঁও থানাধীন তেজতুরী বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা তেজগাঁও জোনাল টিম। এ সময় একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি, ৪ টি মোবাইল ও নগদ ৩৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

তেজগাঁও জোনাল টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে তেজতুরী বাজার এলাকায় নিষিদ্ধ ঘোষিত জেএমবির কয়েক জন সদস্য নাশকতা ও সন্ত্রাসী কার্য করার পরিকল্পনার উদ্দেশে সমবেত হয়েছে।

পরে ওই স্থানে অভিযান চালিয়ে দুই জনকে অস্ত্র-গুলিসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। এ সময় অজ্ঞাতনামা কয়েকজন লোক পালিয়ে যায়।

গোয়েন্দা তেজগাঁও বিভাগের টিম জানায় ঢাকা মহানগরীর তেজগাঁও বিভাগের হাতিরঝিল, শেরেবাংলা নগর এবং মোহাম্মদপুর এলাকায় গত বছরের ২০ ডিসেম্বর হতে ৭ ফেব্রুয়ারি পর্যন্ত ৬ টি ডাকাতির ঘটনা ঘটেছে।

এ পর্যন্ত ওই ডাকাতির ঘটনায় ডাকাতি করা কিছু স্বর্ণ, টাকা উদ্ধারসহ ১৪ জনকে গ্রেফতার করা হয় এবং ৪ জন আসামি নিজেদের দোষ স্বীকার করে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারা জবানবন্দী প্রদান করে। গ্রেফতারকৃত এই দুই জেএমবি’র সদস্য অন্যান্য ডাকাত ও তাদের সংগঠনের সঙ্গে মিলে এসব ডাকাতির ঘটনায় সম্পৃক্ততার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে। সেই সঙ্গে তারা কয়েকজন ডাকাতের নামও জানিয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে তেজগাঁও থানায় সন্ত্রাস বিরোধী আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। পলাতক ব্যক্তিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com