শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী উত্তরার সাংবাদিকদের সহিত তুরাগ থানার ওসি’র মতবিনিময় লালমাই ফসলি জমির মাটিকাটার নিউজ করতে গিয়ে হুমকির মুখে সংবাদকর্মী থানায় জিডি জিম্বাবুয়ে সিরিজের চূড়ান্ত স্কোয়াডে যাদের জায়গা নিশ্চিত

জ্যামে আটকে নুসরাত যা করলেন!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ২০১ বার পঠিত

পশ্চিমবঙ্গে চলছে বিধানসভা নির্বাচন। তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ, সবাই ব্যস্ত ভোট নিয়ে। কোভিড বিধি মেনে নিজ দলের হয়ে প্রচারে মনোযোগ দিয়েছে টলিউডের একাধিক তারকা।

তৃণমূল কংগ্রেসের হয়ে রাজ্য চষে বেড়াচ্ছেন অভিনেতা ও সাংসদ দেব। অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান, মিমি চক্রবর্তীও প্রচার চালাচ্ছেন মমতা ব্যানার্জীর হয়ে। সেই সব প্রচারের ভিডিও মাঝে মধ্যেই নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন নুসরাত-দেব-মিমি।

এবার নুসরাতের একটি টিকটক ভিডিও নিয়ে রীতিমতো সমালোচনা শুরু হয়েছে নেট দুনিয়ায়। যদিও এবারই প্রথম নয়, টিকটক ভিডিওর জন্য এর আগেও সমালোচনার মুখে পড়েছিলেন নুসরাত জাহান। তিনি সাংসদ হয়ে কেন টিকটক ভিডিও বানাবেন? এমন প্রশ্ন তুলেছিলেন নেটিজেনরা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন নুসরাত। তাতে দেখা যাচ্ছে, জ্যামে আটকে আছে তার গাড়ি। অনেকক্ষণ জ্যামে বসে থেকে বেশ বিরক্ত তিনি। তাই মন ভালো করতে ‘কিতনা সোনা’ গানে টিকটক ভিডিও করেছেন নুসরাত। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘যখন ট্রাফিক আমাকে বোর করে দেয়।’

ভিডিওটির কমেন্টস বক্সে অনেকে প্রশংসা করলেও নুসরাতকে কটুক্তি করতে ভোলেননি হেটার্সরা। একজন লিখেছেন, ‘এটাই আপনার কাজ। আপনি কেন রাজনীতিতে এসেছেন? একটা যোগ্য প্রার্থীর সিট নষ্ট করেছেন।’ এই কমেন্টে আবার অনেকেই কমেন্ট করেন। এই নিয়ে সমালোচনাও শুরু হয়।

ভিডিও দেখতে ক্লিক করুন

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com