মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১০:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

উত্তরখানে দরিদ্র, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করলেন প্রমি গ্রুপ

  • আপডেট টাইম : রবিবার, ২ মে, ২০২১
  • ১৯ বার পঠিত

 নিজস্ব প্রতিবেদক: রাজধানীর উত্তরখানের বিভিন্ন স্থানে দুস্হ,দরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ উপহার হিসেবে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছেন প্রমি গ্রুপের চেয়ারম্যান এনামুল হাসান খান শহিদ । রাজধানীর উত্তরখানে অবস্থিত প্রমি গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান এনামুল হাসান খান শহিদ সি আই পি উওরখান থানায় বসবাসরত অসহায়দের পাশে দাড়িয়ে তাদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ টাকা দিয়ে দীর্ঘদিন সহযোগিতা করে আসছেন।

রবিবার ২মে উত্তরখানের বেপারি পাড়া,হেলাল মার্কেট,সিকদার মার্কেট,সিদ্ধ বাড়ি, মুক্তার বাড়ি, ভূয়াবাড়ি,আলাউদ্দীন চেয়ারম্যান বাড়ি, বুড়ীর টেক,মাদারবাড়ি,হানিফ চেম্বার বাড়ি, শান্তিনিকেতন ও জামতলা এলাকায় সকাল ১১ টার দিকে ট্রাক যোগে অসহায় স্থানীয় হত দরিদ্রদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

No description available.

মহামারী করোনার প্রকোপে কর্মহীন হয়ে জীবন যাপন করছে অনেকে এরি ধারাবাহিকতায় স্হানিয় অসহায়দের পাশে থেকে তাদের সাহায্য সহোযগীতা করছেন তিনি। পূর্বেও তিনি হাজার হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। চলমান কঠোর লকডাউনে আবার ও তিনি নিজ অর্থায়নে দূস্হ অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। মাহান এই ব্যাক্তির নিকট হইতে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন হতদরিদ্র অসহায় মানুষ। জানা যায়, প্রমিএগ্রো ফুডস লিমিটেডের স্টাফ মেহেদী হাসান খানের মাধ্যমে ঈদের উপহার খাদ্য সামগ্রী বিতরন ঈদ পর্যন্ত অব্যাহত থাকবে

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com