শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

জলাবদ্ধতা নিরসনে দিন রাত কাজ করে যাচ্ছেন কাউন্সিলর জয়নাল

  • আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১৩৪ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি: রাজধানী ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশন ৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন একজন জননন্দীত জন প্রতিনিধি এমনটাই জানিয়েছেন উত্তরখান ৪৫নং ওয়ার্ডের বসবাসরত স্থানীয় বাড়ির মালিক,ভাড়াটিয়াসহ সচেতন মহল ও সুশীল সমাজের নেত্রী বৃন্দ। তারা আরো জানান উত্তরখান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর জয়নাল আবেদীনের নেতৃত্বে উত্তরখান ৪৫নং ওয়ার্ডের প্রতিটি রাস্তার পাশে সু-পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

সাবেক উত্তরখান ইউনিয়ন পরিষদ ১নং ওয়ার্ডের এ এলাকাটি দির্ঘদিন যাবত উন্নয়নে অবহেলিত ছিল। নতুন করে সিটি কর্পোরেশনে অর্ন্ততুক্তি হওয়ার পর থেকে তিনি দিন রাত নিরলস ভাবে পরিশ্রম করে স্থানীয় রাজনৈতিক নেত্রী বৃন্দদের সাথে নিয়ে এলাকার পানি নিস্কাসনের ব্যবস্থা এবং রাস্তঘাটের চিত্র বদলে দেওয়ার আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তিনি চলমান বর্ষায় ৪৫ নং ওয়ার্ডের প্রতিটি পাড়া মহল্লায় স্ব-শরীরে গিয়ে ক্ষতিগ্রস্থ এলাকার জন সাধারণের খোজ খবর নিচ্ছেন। করোণা মহামারী ও ডেঙ্গু মশার পাদুরভাব থেকে কি ভাবে রক্ষা পাওয়া যায় সে বিষয়ে সিটি কর্পোরেশনের লোকদের সাথে নিয়ে জনসচেতনেতা মূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। সত্য ও সততার সামনে দাঁড়িয়ে কাউন্সিলর জয়নাল আবেদীন শুধু ৪৫নং ওয়ার্ডের জনগণকেই নয় তিনি উত্তরখান থানার সকল শ্রেণির পেশাজিবীদের বঙ্গবন্ধুর আদর্শের চেতনাকে বুকে ধারণ করে সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করে যাচ্ছেন বলে জানান স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গ সংঘঠনের নেতাকর্মীরা।

জানা যায় কাউন্সিলর জয়নাল আবেদীন তার ওয়ার্ডে বসবাসরত ব্যবসায়ী সমাজকে সর্বোচ্চ নিরাপত্তা দিয়ে তাদেরকে ব্যবসা করার সুযোগ করে দেওয়া ছাড়াও মাদক ব্যবসায়ী, সন্ত্রাস, চাঁদাবাজ ও ভ‚মিদস্যুদের প্রতি তিনি যুদ্ধ ঘোষনা করেছেন। স্হানীয়রা আরো জানান হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি উপলক্ষে মুজিব বর্ষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র, ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আলহাজ হাবীব হাসান ও প্রমি গ্রুপের চেয়ারম্যান এনামুল হাসান খান শহিদকে সাথে নিয়ে একাধিক কর্মসূচির মাধ্যমে এলাকার রাস্তঘাট সংস্কার ও মহামারি করোনা কালিন সময়ে উত্তরখানের অন্নান্য ওয়ার্ডের চেয়ে অনেক বেশি খাদ্য সহায়তা সহ সরকারি বিভিন্ন অনুদান অসহায় দুস্থ্য গরীব ও বেকার যুবকদের মাঝে তার নিজস্ব লোকদেরকে দিয়ে সমহারে বিতরন করে আপামোর জনগণের হৃদয়ে দাগ কেটেছেন। ৪৫ নং ওয়ার্ড বাসী কাউন্সিলর জয়নাল আবেদীনের নেতৃত্বে এতটাই খুশি যে তার মত সজ্জন বিনয়ী নেতাকে তারা কখনো হারিয়ে যেতে দিবে না বলে এমনটাই ব্যক্ত করেন এলাকার সাধারণ জনগণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com