বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

করোনায় মারা গেলেন দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার মোস্তফা কামাল

  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৪৫ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক : দৈনিক যুগান্তর পত্রিকার খুলনা ব্যুরোর সিনিয়র রিপোর্টার, দৈনিক ইনকিলাব পত্রিকা খুলনা ব্যুরোর সাবেক সিনিয়র রিপোর্টার মোস্তফা কামাল আহমেদ (৫২) আর নেই। করোনায় আক্রান্ত হয়ে তিনি বৃহষ্পতিবার দিবাগত রাত ২ টার দিকে তিনি ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন।

তিনি গত এক সপ্তাহ ধরে অসুস্থ ছিলেন।বাড়িতে অক্সিজেন নিচ্ছিলেন। বৃহস্পতিবার তার করোনা পজিটিভের রিপোর্ট পাওয়া যায়। বৃহস্পতিবার গভীর রাতে হঠাৎ করে অবস্থার অবনতি হলে প্রথমে খুলনার বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। তার মৃত্যুর সংবাদ পেয়ে রাতেই সহকর্মীরা হাসপাতালে ছুটে যান।

২০১৬ সালের ১ জুন তিনি যুগান্তরের যোগদান করেন। এর আগে ২০০৯ সালে তিনি দৈনিক ইনকিলাব পত্রিকায় খুলনা ব্যুরোতে সিনিয়র স্টাফ রিপোর্টার পদে কর্মরত ছিলেন। দৈনিক প্রবর্তন, দৈনিক প্রবাহসহ খুলনার বিভিন্ন আঞ্চলিক ও একাধিক জাতীয় দৈনিকে কাজ করেছেন তিনি। খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের নেতৃত্ব দিয়েছেন তিনি।

তিনি নগরীর খালিশপুর থানার আলমনগর এলাকায় বসবাস করতেন। পিতা মৃত মনসুর আহমেদ। স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে খুলনা প্রেসক্লাব, খুলনা সাংবাদিক ইউনিয়ন গভীর শোক প্রকাশ করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com