শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

শেরপুর ভটভটির চাপায় আহত শিশুর মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ১৪৪ বার পঠিত

বগুড়া প্রতিনিধি : বগুড়ার শেরপুর উপজেলায় ভটভটির চাপায় আহত শিশু ইমরার হোসেন (১৩) মারা গেছেন। গতকাল শুক্রবার দিবাগত রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

এর আগে একই দিন বেলা দেড়টার দিকে পৌর শহরের খেজুরতলা নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

ইমরান হোসেন উপজেলার খামারকান্দি ইউনিয়নের শুভগাছা গ্রামের রুবেল আহম্মেদের ছেলে।

এদিকে, দুর্ঘটনার পর পরই স্থানীয়রা ধাওয়া করে ভটভটিসহ চালক ফারুক হোসেনকে (৩০) আটক করে পুলিশে দেয়। আটক ফারুক হোসেন উপজেলার খানপুর ইউনিয়নের চৌবাড়িয়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সাইকেলযোগে শেরপুর বাজারের দিকে যাচ্ছিল শিশু ইমরান হোসেন। পথে খেজুরতলা নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়ক পার হচ্ছিল সে। এ সময় দ্রুতগতির একটি ভটভটি তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয় সে।

স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা শিশু ইমরানকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাৎক্ষণিকভাবে তাকে বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ইমরান।

হাইওয়ে পুলিশের শেরপুর গাড়ীদহ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘আইনি প্রক্রিয়া শেষে নিহত শিশু ইমরানের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া ভটভটিসহ আটক চালকের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com