বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

১০ দিনের জন্য মুলতবি সংসদ অধিবেশন

  • আপডেট টাইম : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৬ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক : ১০ দিনের জন্য মুলতবি করা হয়েছে চলমান জাতীয় সংসদের ১৪তম অধিবেশন। এ অধিবেশন শুরু হয়েছিল গত ১ সেপ্টেম্বর। চলার কথা ছিল চার কার্যদিবস। কিন্তু বর্তমান সংসদের দুজন এমপি মারা যাওয়ায় সংসদের কার্যক্রম স্থগিত করে মুলতবি করা হয়।

এছাড়া স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বিদেশ সফরে যাচ্ছেন। অন্যদিকে ডেপুটি স্পিকার চিকিৎসার জন্য ভারতে। সব মিলেয়ে দীর্ঘ এ মুলতবি। অথচ করোনার কারণে সংসদের বৈঠকে যাতে কোনো বিরতি না থাকে তাই শুক্রবারও বিকেলে অধিবেশন চলেছিল।

পূর্বনির্ধারিত সিদ্ধান্ত অনুযায়ী শনিবার (৪ সেপ্টেম্বর) সংসদের বৈঠক শেষ হওয়ার কথা ছিল। কিন্তু এসব কারণে ১৪ সেপ্টেম্বর বেলা ১১টা পর্যন্ত সংসদের অধিবেশন মুলতবি করা হয়।

অধিবেশনের প্রথম দিন প্রয়াত সংসদ সদস্য আলী আশরাফের ওপর আনা শোক প্রস্তাবের আলোচনা শেষে রেওয়াজ অনুযায়ী মুলতবি করা হয় সংসদ অধিবেশন। পরদিন সিরাজগঞ্জের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের মৃত্যুতে আবারও শোক প্রস্তাব তুলে অধিবেশন মুলতবি করা হয়।

এদিকে রোববার আন্তর্জাতিক তিনটি সম্মেলনে যোগ দিতে অস্ট্রিয়ার ভিয়েনায় যাবেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী। এজন্য সংসদের এতো দীর্ঘ বিরতি। তার সফরসঙ্গী হিসেবে বেশ কয়েকজন এমপি এবং সংসদের একজন কর্মকর্তাও রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com