শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সখীপুরে মাছ ধরতে গিয়ে জেলের মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩২ বার পঠিত

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের সখীপুরে বেড় জাল দিয়ে মাছ ধরতে গিয়ে কালাম মিয়া (৪৫) নামে এক জেলের মৃত্যু হয়েছে। সোমবার মধ্যরাতে উপজেলার নকিল বিলে এ ঘটনা ঘটে। তিনি গোহাইলবাড়ী গ্রা‌মের মৃত হাতেম আলীর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য মো. হিরু মিয়া জানায়, কালাম মিয়াসহ ক‌য়েকজন মি‌লে নৌকা নিয়ে বেড় জাল দিয়ে মাছ ধরতে যায়। পানিতে নেমে জাল ফেলার এক পর্যায়ে কালাম মিয়া হাফিয়ে উঠে এবং অন্যদের ডাকাডাকি করে। এ সময় তার সহযোগীরা নৌকা নিয়ে এসে পানি থেকে তাকে নৌকায় তুলেন। খুব খারাপ লাগছে বলেই তিনি নৌকার মধ্যেই মারা যায় বলে তার সহযোগীরা জানায়।

নৌকায় থাকা জুলহাস উদ্দিন বলেন, বেড় জাল দিয়া দুইডা টান দেওয়ার পর তিন নাম্বার টানের বেলায় কালাম মামু কয় আমার জানি কিবা নাগতাছে, ভাল্লাগতাছে না। বুকের মধ্যে ফাপর নাগতাছে। এই কথা কওয়ার পরেই সে মারা যায়। তারপর আমরা তারে বাইত্তে নিয়া আহি।

তার স্ত্রী মানুষিকভাবে ভেঙে পড়ায় কালামের ভাই আজাহার আলী বলেন, তিনি জাল দিয়ে সারারাত মাছ ধরত। দিনের বেলায় বাড়িতে কৃষি কাজ করত। যে কারণে তার শরীরটা খুব দুর্বল ছিল। দুর্বলতার কারণেই তিনি মারা গেছে বলে আমাদের ধারনা।

সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে সাইদুল হক ভূঁইয়া বলেন, বিষয়টি আমাদের জানা নেই এবং এ বিষয়ে কেউ থানায় অভিযোগ করেনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com