রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
“আইপি টিভি মুভি বাংলার সিভিল টিমের নামে দেশজুড়ে চাঁদাবাজি ও প্রায় ডজন খানেক মামলার আসামী কৌশিক গংদের গ্রেফতারের দাবীতে” সংবাদ সম্মেলন কেন্দ্রীয় বাফা বুলবুল একাডেমী নববর্ষ উদযাপন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যার ঘটনার জড়িত ঘাতক গ্রেপ্তার আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিসিয়াল যারা চট্টগ্রামে ‘স্বস্তির’ এক পশলা বৃষ্টি অটোরিকশা চার্জে দিতেই প্রাণ গেল যুবকের আজ ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস, নদীবন্দরে সতর্ক সংকেত দেশের গণমাধ্যমে ৩ গুণ বেড়েছে ভুয়া খবর

সুনামগঞ্জে চাদাঁবাজদের গ্রেপ্তারের আশ্বাসে বাস ধর্মঘট প্রত্যাহার

  • আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭০ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি : ঢাকা-সুনামগঞ্জ রুটের সিলেট বাইপাস এলাকায় বাসে চাঁদাবাজি বন্ধ ও চাদাঁবাজদের গ্রেপ্তারের আশ্বাসে বাস ধর্মঘট প্রত্যাহার করেছে জেলা সড়ক ও পরিবহন শ্রমিক ইউয়িনের নেতারা।

আজ রোববার (১৯ সেপ্টেম্বর) বিকেল ৩টায় জেলা সড়ক ও পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতাদের সাথে জেলা প্রশাসন কার্যালয়ে জরুরী মতবিনিময় সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

তিনি জানান, বাস ধর্মঘটের খবর পেয়ে জরুরি মতবিনিময় সভা আহবান করি। তারা আমার ডাকে সাড়া দিয়ে মত বিনিময় সভায় বসেন। এ সময় তারা তাদের দাবি তুলে ধরলে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের আইনি সহায়তা দেওয়ার আশ্বাস দেই। তারা এই আশ্বাসে ধর্মঘট তুলে নেয়।

জেলা প্রশাসক আরও বলেন, যারা সড়কে চাদাঁবাজি কিংবা বেআইনি কোনো কর্মকাণ্ড করবে তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেয়া হবে।
সুনামগঞ্জ জেলা সড়ক ও পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নুরুল হক জানান, চাঁদাবাজি বন্ধে পদক্ষেপ ও জেলা প্রশাসকের আশ্বাসের প্রেক্ষিতে আমরা আমাদের অনির্দিষ্টকালের শ্রমিক ধর্মঘট স্থগিত করি। যদি আবারও চাঁদাবাজি হয় তাহলে আমরা আবার আন্দোলনে নামতে বাধ্য হবো।

সুনামগঞ্জ থেকে ঢাকা আসা যাওয়ার পথে সিলেট বাইপাস সড়কে চাঁদাবাজি করছে একটি চক্র। বিষয়টি সিলেটের বিভাগীয় কমিশনার, পুলিশ কমিশনার, জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ কর্তৃপক্ষের সবাইকে জানানো হলেও তারা কোনো ব্যবস্থা নেয়নি। জেলা সড়ক ও পরিবহন শ্রমিক ইউয়িনের নেতারা শনিবার বিকালে জরুরি সভা করে অনির্দিষ্টকালের জন্য ঢাকা-সুনামগঞ্জ সড়কে বাস চলাচল বন্ধ ঘোষণা করে। আজ বিকালে তা প্রত্যাহার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com