বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বাড্ডায় অফিসকক্ষ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬০ বার পঠিত

ঢাকা : রাজধানীর বাড্ডার আফতাবনগর এলাকার একটি অফিসকক্ষ থেকে লামিনাল গ্রুপের ভাইস চেয়ারম্যান নুরুন্নবী ভূঁইয়া (৫৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে বাড্ডা থানা পুলিশ। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল দশটার দিকে এ ঘটনা ঘটে।

বাড্ডা থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল আউয়াল বলেন, আমরা খবর পেয়ে বাড্ডার আফতাবনগর এলাকায় নুরুল টাওয়ারের ২৯/৩১ নম্বর বাসার একটি অফিসকক্ষ থেকে চাদর দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে পেঁচানো ঝুলন্ত অবস্থায় একটি মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

নিহতের ভাই নুরুল আফসার ভূঁইয়া বলেন, লামিনাল গ্রুপ নামে আমাদের একটি ফরেন ইনভেস্টর অফিস রয়েছে। অফিসটির চেয়ারম্যান আমার বড় ভাই, নিহত মেজো ভাই ছিলেন ভাইস চেয়ারম্যান। আমাদের বাসা থেকে সকাল সাড়ে নয়টার দিকে বের হন তিনি। ভাইকে জিজ্ঞাসা করলে তিনি জানান অফিসে যাচ্ছেন। পরে খবর পাই, তিনি অফিসের মধ্যে চাদর দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁসি দিয়েছেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি কী কারণে ফাঁসি দিয়েছেন এ বিষয়ে আমরা কিছু বলতে পারব না।

তিনি আরও জানান, নুরুন্নবী ভূঁইয়া নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার আবিরপাড়া গ্রামের মৃত নুরুল হক ভূঁইয়ার ছেলে। তিনি বাড্ডার আফতাবনগর এলাকার একটি বাসায় থাকতেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com