বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

কদমতলীতে বাসা থেকে ডেকে নিয়ে যুবককে ছুরিকাঘাত

  • আপডেট টাইম : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৮ বার পঠিত

ঢাকা : রাজধানীর কদমতলীর পূর্ব ধোলাইপাড় এলাকায় বাসা থেকে ডেকে নিয়ে টিপু (২৬) নামে এক যুবককে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

আজ রোববার (২৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে পূর্ব ধোলাইপাড় লালমিয়া গলির কবরস্থান রোডে এ ঘটনা ঘটে। টিপু ঝালকাঠি জেলার বাসিন্দা। বর্তমানে ধোলাইপাড় বাজার মিঠুর বাড়ির ভাড়াবাসায় থাকেন।

আহত টিপুর ভাই আকাশ জানান, তার ভাই মাছের আড়তে কাজ করেন। তিনি আগে ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন। আজ সকালে জুবায়ের, বাদু, শামসুদ্দিন, শাহাবুদ্দিন, দানেশ ও শুকুরসহ ৮ থেকে ১০ জন তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। একপর্যায়ে টিপু মাদক বিক্রি করতে বলে। কিন্তু টিপু মাদক বিক্রি করতে অস্বীকৃতি জানালে তারা (জুবায়েররা) লালমিয়ার গলির কবরস্থান রোড এলাকায় তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানে তিনি চিকিৎসাধীন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, ছুরিকাঘাতে গুরুতর আহত এক যুবক ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com