শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

উত্তরা প্রেস ক্লাবে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে উত্তরা প্রেস ক্লাবে কেক কাটা, দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
আজ মঙ্গলবার সন্ধায় জসিমউদ্দিন পাকার মাথায় উত্তরা প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ আয়োজন করেন উত্তরা প্রেস ক্লাবের আহবায়ক কমিটি। অনুষ্ঠানে প্রথমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্ণাট্য রাজনৈতিক জীবন ও দেশের উন্নয়নে জননেত্রীর ভুমিকা তুলে ধরা হয়।
আলোচনা সভায় উত্তরা প্রেস ক্লাবের আহবায়ক কাজী রফিক বলেন, বাংলাদেশের অর্থনীতির রোল মডেল শেখ হাসিনা। পিতার পাঠশালার রাজনৈতিক কন্যা শেখ হাসিনা। তিনি বাংলাদেশের মানুষের আস্থার ঠিকানা। এদেশে সবচেয়ে জনপ্রিয় রাজনীতিকের নাম শেখ হাসিনা। অসহায় ও দুস্থ মানুষের ভালোবাসার ঠিকানা শেখ হাসিনা। বঙ্গবন্ধুর মতো সাধারণ মানুষের ভালোবাসাই তার শক্তি। তাই তিনি উপাধি পেয়েছেন ‘মাদার অফ হিউম্যানিটি’।

উত্তরা প্রেস ক্লাবের আহবায়ক কমিটির সদস্য সচিব জুয়েল আনান বলেন, শেখ হাসিনাকে বারবার হত্যা করার জন্য ষড়যন্ত্র হয়েছে। এখনো ষড়যন্ত্রের বুলেট তার পিছু ছাড়েনি। এরপরও বঙ্গবন্ধুর স্বপ্ন বুকে ধারণ করে তা বাস্তবায়নে এগিয়ে চলছেন। শত প্রতিকূলতার মধ্যে শেখ হাসিনা বাংলাদেশে এসেছিলেন বলেই বঙ্গবন্ধু হত্যার বিচার ও যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে। জাতি কলঙ্কমুক্ত হয়েছে। শেখ হাসিনা এসেছিলেন বলেই বাংলাদেশের উন্নয়ন হয়েছে, বাংলাদেশের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছেছে। তিনি আছেন বলেই বিশ্ব ব্যাংকের টাকা ছাড়া বাংলাদেশে পদ্মাসেতু হয়েছে। খাদ্য ঘাটতি থেকে খাদ্য উদ্বৃত্তের দেশ হয়েছে বাংলাদেশ। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

উত্তরা প্রেস ক্লাবের আহবায়ক কমিটির সদস্য এস এম জামান বলেন, বঙ্গবন্ধুর দর্শন ধারণ করে স্বপ্নপূরণে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৯৪৭এ জন্মের পর থেকে তিনি রাজনৈতিক আবহে বড় হয়েছেন। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডিজিটাল সোনার বাংলাদেশ প্রতিষ্ঠার অপূর্ণ স্বপ্নপূরণে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আসন্ন উত্তরা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি প্রার্থী সিনিয়র সাংবাদিক মাসুদ পারভেজ বলেন, বাংলাদেশে সততা-নিষ্ঠার দিক দিয়ে বঙ্গবন্ধুর পরিবার অনুসরণীয়। বঙ্গবন্ধুর কাছ থেকে শেখ হাসিনা যা শিখেছেন, সেটাই করে যাচ্ছেন। শেখ হাসিনা তার পরিবারের প্রতিটা সদস্যকে সততার শিক্ষায় যোগ্য করে তুলেছেন। টাকা-পয়সা করে লাভ নেই, সৎ ব্যক্তি হওয়ার জন্য বঙ্গবন্ধুর পরিবারকে অনুসরণ করেন। কিছু লোক শুধু টাকা আর টাকা খুঁজে, তাদের লোভ-লালসার শেষ নেই। বাংলাদেশের বহু গরিব মানুষ শেখ হাসিনার সাহায্যে চলেন। শেখ হাসিনার মতো রাজনৈতিক ব্যক্তিত্ব বিরল।

কেক কাটা,দোয়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মনির হোসেন জীবন, মো.রফিকুল ইসলাম, মান্নান, হুমায়ুন কবির, ইয়াসিন, মো. রাসেল, আজাদ, দেলোয়ার, জাহাঙ্গীর কবির, সানজিদা ,যোবাইর হোসেন,ঐশী, পুষনসহ উত্তরা প্রেস ক্লাবের ভোটার ও সাধারণ সদস্যরা।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com