সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

যশোরে মাদক মামলায় যাবজ্জীবন কারাদণ্ড

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৯ বার পঠিত

যশোর প্রতিনিধি : যশোরে মাদকের একটি মামলায় হাফিজুর রহমান নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ৩০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়। আজ বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) অতিরিক্ত দায়রা জজ-১ আদালতের বিচারক মো. মোস্তফা কামাল এই রায় দেন। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পাবলিক প্রসিউকিউটর বিমল কুমার রায়।

সাজাপ্রাপ্ত হাফিজুর রহমান শার্শা উপজেলার খড়িডাঙ্গা গ্রামের আবেদ আলীর ছেলে। রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা যায়, ২০০৯ সালের ১৯ আগস্ট সন্ধ্যায় চাঁচড়া পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে যশোর-বেনাপোল সড়কের পুলেরহাটস্থ পল্লী বিদ্যুৎ অফিসের সামনে থেকে হাফিজুর রহমান নামে একজন ভেসপা আরোহীকে আটক করে। পরে ভেসপায় তল্লাশি চালিয়ে আসনের নিচ থেকে ৪০ বোতল এবং সাইড বক্সের ভেতর থেকে আরও ২৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় চাঁচড়া পুলিশ ফাঁড়ির তৎকালীন টিএসআই রফিকুল ইসলাম আটক হাফিজুরকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতয়ালি থানায় মামলা করেন। এই মামলার তদন্ত শেষে একই বছরের ২৪ সেপ্টেম্বর আদালতে চার্জশিট দাখিল করেন থানার তৎকালীন এসআই অপূর্ব হাসান। মামলায় সাক্ষ্য-প্রমাণে আসামি হাফিজুর রহমান দোষী সাব্যস্ত হওয়ায় বিচারক তাকে সাজা দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com